হোমবলিউড

মাধুরী দীক্ষিতের পোস্টে শাহরুখের কমেন্ট দেখে আপনিও বলবেন "মার ডালা"!

আজ দেবদাস 16 বছর পূর্ণ করায় আপ্লুত মাধুরী দীক্ষিত।

  | July 12, 2018 17:39 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Devdas 16 Years

মাধুরী দিক্সিত এই ছবিটা শেয়ার করেন।

Highlights

  • দেবদাস চিরকালই আমার অত্যন্ত প্রিয় সিনেমা হয়ে থাকবেঃ মাধুরী
  • দেবদাসে চন্দ্রমুখীর ভূমিকায় অভিনয় করেন মাধুরী দিক্সিত
  • 2002 সালে মুক্তির পর বহু পুরস্কার জেতে দেবদাস

সঞ্জয় লীলা বনশালীর কালজয়ী ছবি দেবদাস আজ 16 বছর পূর্ণ করল। আর আজ মাধুরী দিক্সিতের শেয়ার করা একটা ছবিতে ধরা পড়ল 16 বছর আগে দেবদাসের সেটের কিছু স্মৃতি। ছবিতে শাহরুখ খান এবং পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে মাধুরী দীক্ষিতকে দেখতে পাওয়া গেল। ছবিতে মুখ্য অভিনেতা শাহরুখ খান এবং অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে কোনও একটা সিনের বর্ণনা দিতে দেখা যাচ্ছে পরিচালককে। ত্রিকোণ প্রেমের কাহিনী দেবদাসে মুখ্য চরিত্রে শাহরুখ খানের সঙ্গে পারো চরিত্রে ঐশ্বর্য রাই বচ্চন এবং পতিতা চন্দ্রমুখীর চরিত্রে মাধুরীকে অভিনয় করতে দেখা গেছে। মাধুরির পোস্টে কমেন্ট করেন শাহরুখ। যা দেখে আপনারও বলতে ইচ্ছে করবে "মার ডালা"। আপনি নিজেই দেখে নিন শাহরুখ কী বলেছেনঃ

 


আর ছবিটা শেয়ার করে মাধুরী কী লিখলেন আপনারা নিজের চোখেই দেখে নিনঃ

 

 

 

 

 


লেখক শরৎ চন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা উপন্যাস দেবদাস অবলম্বনে 2002 সালে পরিচালক সঞ্জয়লীলা বনশালী দেবদাস সিনেমা নির্মাণ করেন। 1955 সালে পরিচালক বিমল রায় এই উপন্যাস অবলম্বনে একই নামের সিনেমা নির্মাণ করেছিলেন, যেখানে দেবদাসের চরিত্রে অভিনয় করেন দিলীপ কুমার, পারোর চরিত্রে দেখা যায় সুচিত্রা সেনকে এবং চন্দ্রমুখীর চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী বৈজন্তীমালা।  
সঞ্জয়লীলা বনশালী পরিচালিত দেবদাস পাঁচটা জাতীয় পুরস্কার লাভ করে। 2003 সালের এই ভারতীয় সিনেমা বেস্ট ফরেন ল্যাঙ্গুয়েজ ফিল্ম অ্যাট দা অস্কারস অ্যান্ড বাফতা বিভাগে প্রবেশ করে।  
বর্তমানে, শাহরুখ খান ডিসেম্বর মাসে তাঁর আগামী ছবি জিরোর মুক্তির অপেক্ষা করছেন। মাধুরী দিক্সিত, করণ জোহার প্রযোজিত কলঙ্কের শুটিং করছেন এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত ফ্যানে খান আগামী 3 রা অগাস্ট মুক্তি পেতে চলেছে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement