হোমবলিউড

সিমবা এবার কপিল, রণবীরের হাত ধরে বড় পর্দায় আসছে ৮৩'র বিশ্বজয়

চলচ্চিত্রে তৎকালীন ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণভীরকে।

  | January 12, 2019 19:24 IST (নিউ দিল্লি)
'83

ছবিটি শেয়ার করেছেন রণভীর সিং

Highlights

  • '৮৩ নির্মিত হয়েছে ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে
  • সিনেমায় কপিল দেবের চরিত্রে রণভীর সিং
  • '৮৩ সিনেমার পরিচালক কবির খান

সিমবার সাফল্যের উদযাপন শেষ হতে না হতেই রণভীর সিং তাঁর আগামী চলচ্চিত্রের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ১৯৮৩র ক্রিকেট বিশ্বকাপে ভারতের ঐতিহাসিক বিশ্বকাপ জয়কে কেন্দ্র করে নির্মিত চলচ্চিত্র '৮৩ এর জন্য জোরকদমে প্রস্তুতি শুরু করেছেন রণভীর। শনিবার, অভিনেতা তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে তাঁর প্রস্তুতির অংশ থেকে একটি ছবি শেয়ার করেছেন। চলচ্চিত্রে তৎকালীন ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণভীরকে। ছবিতে ব্যাট হাতে তাঁর প্রস্তুতি দেখা যাচ্ছে। রণভীর ছাড়াও, চলচ্চিত্রের পরিচালক কবির খানও তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিটি শেয়ার করেছেন এবং শিরোনামে লিখেছেন: "প্রশিক্ষণ শুরু হচ্ছে ... #83।"

এখানে রণভীর সিংয়ের পোস্টে দেখুন:

'কলকাতা; পারফেক্টলি ইমপারফেক্ট', শহর নিয়ে সম্পর্কের গান বেঁধেছেন সোমলতা ও শিবাশিষ


 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#kapildev @83thefilm #balwindersinghsandhu @kabirkhankk

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

 

 বিভিন্ন সূত্রের খবর, রণভীর সিংয়ের অভিনেত্রী স্ত্রী দীপিকা পাডুকোনকে এই সিনেমাতেও রণভীরের স্ত্রীর ভূমিকাতেই দেখা যাবে। সম্প্রতি ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে জানা গিয়েছে, সিনেমায় রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করার জন্য দীপিকার সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং তিনি রাজি হলে এই সিনেমায় ছোট্ট একটি ভূমিকায় দেখা যাবে তাঁকে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, “তাঁর চরিত্রটি শ্যুট করতে মাত্র ৭ দিন লাগবে। চলচ্চিত্র নির্মাতারা বিশ্বাস করেন যে, ১৯৮৩র বিশ্বকাপের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজ জিতবে মনে করে রোমি ভাটিয়া খেলা মাঝপথেই ছেড়ে স্টেডিয়াম থেকে বেরিয়ে যান এবং পরে ভারত যখন জিতে যায়, সেই উচ্ছ্বাসের মাঝ দিয়ে ফের স্টেডিয়ামে ঢুকতে বহু সমস্যার মুখোমুখি হন রোমি। এই বিষয়টি পর্দায় দীপিকাই ভালো ফুটিয়ে তুলতে পারবেন।”

চলচ্চিত্রের জন্য তাঁর প্রস্তুতির অংশ হিসেবে অভিনেতা গত বছর লর্ডসের ক্রিকেটের ময়দানেও গিয়েছিলেন। তিনি শচিন টেন্ডুলকার এবং '৮৩ পরিচালক কবির খানের সঙ্গে সেখান থেকেই ছবিও শেয়ার করেছিলেন।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Rain Rain go away

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

 

সংবাদ সংস্থা আইএএনএ-এর একটি সাক্ষাত্কারে রণভীর বলেন, ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের ঐতিহাসিক জয়ের উপর ভিত্তি করে নির্মিত এই চলচ্চিত্রের অংশ হতে পেরে তিনি "সম্মানিত" বোধ করছেন। রণভীর সিং বলেন, "আমাদের ইতিহাসকে যারা এত গৌরবান্বিত করেছেন তাঁদের চরিত্রগুলিকে ফুটিয়ে তুলতে পারার সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছি। আমার কাছে এ এক পরম সম্মান।"

কবির খান পরিচালিত '৮৩ ২০২০ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। রণভীরকে আপাতত আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে জোয়া আখতারের ‘গলি বয়' সিনেমাতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement