হোমআঞ্চলিক

আগামী 12ই সেপ্টেম্বর শহরের এক মলে দেব আপনাকে হঠাৎ চমকে দেবেই! ঠিক এইভাবে

  | September 10, 2018 19:41 IST (কলকাতা)
Hoichoi Unlimited

হইচই আনলিমিটেড ছবিতে কৌশানী ও দেব।

আগামী 12ই সেপ্টেম্বর মলে উপস্থিত থেকে স্বচক্ষে দেখে নিন দেব-কৌশনী আপনাদের জন্য কী নিয়ে অপেক্ষা করছেন! 

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত তিনটি ছবি চ‍্যাম্প, ককপিট, কবীরের পর এবার হইচই আনলিমিটেডের প্রোমোশনেও নতুনত্বের ছোঁয়া রেখে চলেছেন প্রযোজক দেব। এর আগে ছবির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে নিজের ক্যাফেতে সকলের পরিচয় করানো থেকে শুরু করে সুজন মাজি রে গানের রিলিজ সব কিছুই হয়েছে জনবহুল এলাকায় সকলের মাঝে হইচই করে। ইউটিউবে ট্রেন্ডলিস্টে স্থান পেতেও বেশি সময় লাগেনি সুজন মাঝি রে গানের। এরপর ছবির টাইটেল ট্র্যাক আগামী 12ই অক্টোবর শহরের এক জনবহুল মলে এক অভিনব পদ্ধতিতে মুক্তি দিতে চলেছেন প্রযোজক যা আগে কখনওই কেউ দেখেনি বলে তাঁদের দাবি! 

ফ্ল্যাশ মব অর্থাৎ মলে উপস্থিত ছবির অভিনেতা অভিনেত্রীরাই সম্ভবত সকলের মাঝে গানের সঙ্গে নেচেই মুক্তি দিতে চলেছেন এই বছরের বহু প্রতীক্ষিত সবচেয়ে বড় ডান্স আইটেম- সদ্য শেয়ার করা ভিডিওর মাধ্যমে জানালেন অভিনেত্রী কৌশনী। গান লঞ্চ করতে উপস্থিত থাকবেন দেব, কৌশনী সহ ছবির অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। গানের সুরকার স্যাভি গুপ্তা।

এর আগেও বিভিন্ন মজাদার ভিডিওর মাধ্যমে হইচই আনলিমিটেড ছবির প্রচার চালিয়ে গেছেন ছবির সকল সদস্যরা। প্রতিটা ভিডিওতেই হাস্যরসের ছোঁয়া পাওয়া গেছে। এবার নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে সকলের সঙ্গে এই নতুন ভিডিওটি ভাগ করে নিলেন অভিনেতা-প্রযোজক দেব। দেখে নিন সেই ভিডিও:


 

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত হইচই আনলিমিটেড ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। তারপর তিনি ছবিটি করতে রাজি না হলে তাঁর বদলে উঠে আসে রুক্মিণী মৈত্রের নাম। বিশেষ কারণে তিনিও ছবির থেকে বাদ যাওয়ার পর কৌশনীকে কেন্দ্রীয় চরিত্রে দেবের বিপরীতে কাস্ট করার সিদ্ধান্ত নেন ছবির নির্মাতারা। আগামী 12ই অক্টোবর মুক্তি পেতে চলেছে হইচই আনলিমিটেড। তার আগে আগামী 12ই সেপ্টেম্বর মলে উপস্থিত থেকে স্বচক্ষে দেখে নিন দেব-কৌশনী আপনাদের জন্য কী নিয়ে অপেক্ষা করছেন! 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement