হোমবলিউড

দেখুন! ফের এক ফ্রেমে কোন ছবিতে আমির খান-করিনা কাপুর?

প্যারামাউন্ট পিকচার্সের ফরেস্ট গুম্প থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি হচ্ছে। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গেছিল টম হাঙ্কসকে। ভায়াকম ১৮ স্টুডিও আর আমির খান প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। এই ছবিতে হাত দেওয়ার আগে অদভেদ সদ্য শেষ করেছেন সুপার ৩০। যেখানে গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন।  আগামী ছবির চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ভায়াকমের পক্ষ থেকে অজিত আন্ধেরি জানিয়েছেন, আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে লাল সিং চাড্ডা। এটাই এখন আমাদের ড্রিম প্রোজেক্ট।

Aaamir Khan Kareena Kapoor

ফের এক ফ্রেমে 'আমি-না' (সৌজন্যে: ইনস্টগ্রাম)

Highlights

  • 'লাল সিং চাডঢা'য় ফের এক ফ্রেমে আমির-করিনা
  • ছবিটি প্যারামাউন্ট পিকচার্সের 'ফরেস্ট গুম্প' থেকে অনুপ্রাণিত
  • জন্মদিনে 'লাল সিং চাডঢা'র কথা ঘোষণা করেন আমির

থ্রি ইডিয়েটস, তালাশ-এর পর ছ-বছর পরে ফের জুটি বাঁধতে চলেছেন 'আমিনা', আমির খান-করিনা কাপুর (Kareena Kapoor)। অদভেদ চন্দনের (Advait Chandan) আগামী ছবি লাল সিং চাড্ডা-য় (Lal Singh Chaddha)। প্যারামাউন্ট পিকচার্সের ফরেস্ট গুম্প থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি হচ্ছে। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গেছিল টম হাঙ্কসকে। ভায়াকম ১৮ স্টুডিও আর আমির খান প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। এই ছবিতে হাত দেওয়ার আগে অদভেদ সদ্য শেষ করেছেন সুপার ৩০। যেখানে গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন।  আগামী ছবির চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ভায়াকমের পক্ষ থেকে অজিত আন্ধেরি জানিয়েছেন, আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে লাল সিং চাড্ডা। এটাই এখন আমাদের ড্রিম প্রোজেক্ট।  

একই সঙ্গে অজিত বলেন, "অনেকদিন ধরেই আমিরের ইচ্ছে ছিল ফরেস্ট গুম্পকে ভারতীয় ঘরানায় বানানোর। ফলে, ছবিটি নিয়ে কথা শুরুর পর থেকেই ভীষণ উত্তেজিত তিনি। আর এই ছবিকে ঠিকঠাক বানানোর মতো উপযুক্ত অভিনেতা একমাত্র আমির-ই।"

প্যারামাউন্ট পিকচার্সের সিইও অ্যান্ড্রু গামপার্টও খুব খুশি এই প্রোজেক্টে যুক্ত থাকতে পেরে। তাঁর কথায়, ফরেস্ট গুম্পকে কোনও নির্দিষ্ট সময়ের নিরিখে বাঁধা যাবে না।  তাই এই ছবি যেমন আগের প্রজন্মের পছন্দের। তেমনি আজকের প্রজন্মেরও ভালো লাগবে। 


প্রসঙ্গত, ১৯৯৪ সালে তৈরি ফরেস্ট গুম্প (Forrest Gump)  আমেরিকান কমেডি জ্রামা। ১৯৮৬-তে উইনস্টন গ্রুম এই নাটকটি লিখেছিলেন। সেই নাটকের পটভূমিকায় পরে তৈরি হয় ছবিটি।  comedy-drama film based on the 1986 novel of the same name by Winston Groom. ফরেস্ট গুম্প এর জীবনের কয়েক দশককে গল্প নিয়ে তৈরি এই ছবি। যিনি বিশ শতকের মার্কিন যুক্তরাষ্ট্রের বহু ঘটনার সাক্ষী। হলিউডি এই ছবির পরিচালক রবার্ট জেমেকিস।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement