হোমবলিউড

বিমানের ইকোনমি ক্লাসে সফর করছেন আমির খান! হতবাক সহযাত্রীরা

অভিনেতা আমির খানকে সম্প্রতি দেখা গেল একটি বিমান সংস্থার ইকোনমি ক্লাসে চেপে যাত্রা করতে। আর তা দেখে ৫৪ বছর বয়সী তারকার ভক্তেরা আপ্লুত। তার সহযাত্রীদের কাছ থেকে যে মনোযোগ তিনি পাচ্ছেন তা বেশ উপভোগই করছেন আর সহযাত্রীরা বিশ্বাসই করতে পারছেন না যে তাদের মধ্যে স্বয়ং আমির খান বসে রয়েছেন।

  | April 23, 2019 16:44 IST (নিউ দিল্লি)
Aamir Khan

বিমানের ইকোনমি ক্লাসে সফররত আমির খান

Highlights

  • আমির একটি ডোমেস্টিক এয়ারলাইনে যাচ্ছিলেন
  • সহযাত্রীরা তাকে দেখে অবাক হয়ে যান
  • আপাতত লাল সিং চাড্ডার শুটিং করছেন আমির খান

অভিনেতা আমির খানকে সম্প্রতি দেখা গেল একটি বিমান সংস্থার ইকোনমি ক্লাসে চেপে যাত্রা করতে। আর তা দেখে ৫৪ বছর বয়সী তারকার ভক্তেরা আপ্লুত। সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে, ফ্যান ক্লাবের তরফ আমির খানের ইকোনমি ক্লাসে ভ্রমণের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। দেখা যাচ্ছে তিনি শান্তভাবে জানলার ধারে বসে। তার সহযাত্রীদের কাছ থেকে যে মনোযোগ তিনি পাচ্ছেন তা বেশ উপভোগই করছেন আর সহযাত্রীরা বিশ্বাসই করতে পারছেন না যে তাদের মধ্যে স্বয়ং আমির খান বসে রয়েছেন। আমির খান পরেছিলেন একটি নীল রংয়ের টুপি। চোখে ছিল চশমা। আমির খানের এই কাজ দেখে তার ভক্ত এবং অনুরাগীরা খুবই খুশি। আমির খানের সাধারণ জীবন যাপন চোখে পড়ার পর তারা ধন্য ধন্য করে কূল পাচ্ছেন না। একজন ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখে ফেলেছেন, ‘‘আমির ভাই মাশাআল্লাহ, আপনি ইকোনমি ক্লাসের সত্যিকারের হিরো।'' আর একজন লিখেছেন, ‘‘এমন সাধারন ভাবে জীবন যাপন দেখেই মানুষের আসল ক্লাস বোঝা যায়।''

লন্ডনে ছুটি কাটাচ্ছেন দুই প্রিয় বান্ধবী, জানেন কারা

দেখুন ভিডিওটি এখানে:




আমির খানকে শেষ বার দেখা দিয়েছে ঠগস অফ হিন্দুস্থান সিনেমায়। সেখানে তার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ। আমির খানের পরবর্তী সিনেমার নাম লাল সিং চাড্ডা। এটি বিখ্যাত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প'-এর অনুকরণে তৈরি করা হবে। ফরেস্ট গাম্প সিনেমায় ছিলেন টম হ্যাঙ্কস। আমির নিজের জন্মদিনে এই সিনেমায় কাজ করার কথা ঘোষণা করেন। আমির খান আগেই বলেছেন, ‘‘সিনেমার শুটিং শুরু হবে অক্টোবর মাসে।'' এই ছয় মাস তিনি নিজেকে প্রস্তুত করবেন কারণ তাকে প্রায় কুড়ি কেজি ওজন কমাতে হবে।

সলমনের প্রচারের দায়িত্ব কাঁধে তুলে নিলেন শাহরুখ

শোনা যাচ্ছিল আমির খান মহাভারতের উপর একটি ওয়েব সিরিজ তৈরি করার পরিকল্পনা করছেন। তবে এখনো সে বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তিনি অনেক স্ক্রিপ্ট পড়ে দেখেছেন তবে লাল সিং চাড্ডার পরে আর কোনও সিনেমার কথা ঘোষণা করেননি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement