হোমবলিউড

কিরণ তাঁর জীবনের ‘মাজি বাইকো’! পুরনো এই ছবিতে কী বোঝাতে চাইলেন আমির?

মারাঠি ভাষায় ‘মাজি বাইকো’ (Mazi baiko) শব্দের মানে হল “আমার জীবনের ভালবাসা”। ছবিতে আমির খান ও কিরণ রাও দু’জনেই ঐতিহ্যবাহী মারাঠি পোশাক পরেছেন।

  | March 22, 2019 15:44 IST (নিউ দিল্লি)
Aamir Khan

আমির ও কিরণের না দেখা ছবি

Highlights

  • কিরণের ছবিতে আমিরঃ কিউটেস্ট থিং অব দ্য ওয়ার্ল্ড
  • কিরণ তাঁর 'মাজি বাইকো'
  • প্রথাগত মারাঠি পোশাকে আমির ও কিরণ

মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) খুব কমই তাঁর পরিবারের সঙ্গে ছবি তোলেন এবং তুললেও তা ইন্সটাগ্রামে পোস্ট করেন না। শুক্রবার তাই আমিরের নয়া পোস্ট বাজারে বেশ শোরগোল ফেলেছে! ৫৪ বছর বয়সী এই সুপারস্টার নিজের এবং তাঁর চলচ্চিত্র নির্মাতা স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao) একটি ছবি শেয়ার করেছেন এবং আকর্ষণীয় একটি ক্যাপশনও যোগ করেছেন, “কিউটেস্ট ইন দ্য ওয়ার্ল্ড... মাজি বাইকো!” মারাঠি ভাষায় ‘মাজি বাইকো' (Mazi baiko) শব্দের মানে হল “আমার জীবনের ভালবাসা”। ছবিতে আমির খান ও কিরণ রাও দু'জনেই ঐতিহ্যবাহী মারাঠি পোশাক পরেছেন। আমির একটি সাদা কুর্তার সঙ্গে ‘পেহতা' বা টুপি পরেছেন। কিরণ রাও লুগাড়ে নামে পরিচিত একটি ঐতিহ্যবাহী মারাঠি শাড়ি পরেছেন। সঙ্গে ঐতিহ্যবাহী নথ এবং সোনার অলঙ্কার। সব মিলিয়ে মারাঠি মুলগির লুকে বেশ মিষ্টি দেখাচ্ছে তাঁকে। 

বুড়ো ‘হয়ে গেলেন' আমির খান

আমির খানের ভক্তরা ছবিটিকে ইতিমধ্যেই ভাইরাল করে দিয়েছেন। বিভিন্ন ভক্তরা এও সুপারিশ করেছেন যে, আমির এবং কিরণের এই ছবিটি কপিল শর্মার শো থেকে তোলা মনে হয়েছে। 


PM Narendra Modi Trailer: নরেন্দ্র মোদির সাজেই ট্রেলার প্রকাশ বিবেক ওবেরয়ের


এখানে দেখুন সেই ছবির এক ঝলক:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The cutest in the world... mazi baiko

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

 

এর আগে, কিরণ রাওকে আমির খানের ইন্সটাগ্রামে এই ছবিগুলিতে দেখা গিয়েছে:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Lazy Sunday

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Obelix, Dogmatix, Asterix and Getafix the druid!

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

 

আমির খান এবং কিরণ রাও ২০০৫ সালে বিয়ে করেন এবং ২০১১ সালে তাঁদের পুত্র আজাদ জন্মায়। ইরা এবং জুনেইদ হল তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে তাঁর সন্তান। ২০১১ সালে  ধোবি ঘাট সিনেমায় আমির খানকে নির্দেশনা দেন কিরণ রাও! তিনি তলাশ, দঙ্গাল এবং সিক্রেট সুপারস্টারের মতো চলচ্চিত্রও প্রযোজনা করেছেন। আমিরকে গত বছর থাগস অব হিন্দুস্তানে দেখা গিয়েছিল। তাঁর পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement