হোমবলিউড

মালদ্বীপের নীল জলে ভাসছেন বচ্চন পরিবারের দুই সুন্দরী, দেখেছেন সেই ছবি

ছুটি কাটাতে যাওয়ার উপলক্ষ ছিল, অভিষেক এবং ঐশ্বর্যর বিবাহবার্ষিকী। শনিবার ছিল সেই দিন। বিবাহবার্ষিকী উপলক্ষে অভিষেক-ঐশ্বর্য একটি নৈঃসর্গিক ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হানি এন্ড দ্য মুন’।

  | April 21, 2019 13:34 IST (নিউ দিল্লি)
Aishwrya Rai Bachchan

আরাধ্যার সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চন

Highlights

  • অভিষেকের পোস্টটি ইনস্টাগ্রামে ২ লক্ষেরও বেশি লাইক পেয়েছে
  • ক্যাপশনে অভিষেক লেখেন, ‘হ্যাপিনেস, মাই গার্লস’
  • আপাতত তারা সপরিবারে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন

বচ্চন পরিবারের মালদ্বীপে ঘুরতে যাওয়ার ছবি আরো বেশি স্বপ্নিল হয়ে উঠছে। নিজেদের বিবাহ বার্ষিকীর দিন ঐশ্বর্য রাই বচ্চনের একটি অসাধারণ ছবি পোস্ট করেছিলেন অভিষেক বচ্চন। সেই ছবিটি দেখে মনে হচ্ছিল ঠিক যেন একটা পিকচার পোস্টকার্ড। এ বার তিনি আরও একটি ততোধিক সুন্দর ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন। তবে এই ছবিটি স্পেশাল। কারণ এখানে শুধু ঐশ্বর্যকেই নয়, তার মেয়ে আরাধ্যাকেও দেখা যাচ্ছে। অভিষেক ছবির ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপিনেস, মাই গার্লস'। আর সেই ছবির ক্যাপশনের সঙ্গে তিনি একটি হৃদয়ের টুকরো অর্থাৎ হৃদয় ইমোজি শেয়ার করেছেন। অভিষেকের পোস্টটি প্রায় দু'লক্ষ লাইক পেয়েছে। দেখুন অভিষেক বচ্চনের পোস্ট এখানে

ষোড়শী কন্যার জন্মদিন আজ, নায়সাকে নিয়ে কী লিখলেন মা কাজল?

Happiness My girls. . . . . . . . @niyamamaldives #niyamamaldives


A post shared by Abhishek Bachchan (@bachchan) on



ঐশ্বর্য রাই বচ্চন নিজেও বেড়াতে গিয়ে ছবি পোস্ট করতে ভোলেননি। তিনি একটি পারিবারিক ছবি পোস্ট করেন রবিবার সকালে। সেখানে অভিষেক এবং আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যকে বেশ আনন্দেই পোজ দিতে দেখা গিয়েছে। অভিষেক ঐশ্বর্য এবং তাদের মেয়ে আরাধ্যা আপাতত মালদ্বীপে বেশ ভালই ছুটি কাটাচ্ছেন।

ভিকি কৌশলের সঙ্গে ব্রেকআপ বান্ধবীর! উঠে আসছে কোন দুই অভিনেত্রীর নাম?

LOVE

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


তবে ছুটি কাটাতে যাওয়ার উপলক্ষ ছিল, অভিষেক এবং ঐশ্বর্যর বিবাহবার্ষিকী। শনিবার ছিল সেই দিন। বিবাহবার্ষিকী উপলক্ষে অভিষেক-ঐশ্বর্য একটি নৈঃসর্গিক ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হানি এন্ড দ্য মুন'।



ঐশ্বর্য রাই বচ্চনও একটি প্রেমপূর্ণ ছবি শেয়ার করেছেন অভিষেকের সঙ্গে। আর ক্যাপশনে লিখেছেন, ‘‘আমাদের জীবনের ঐশ্বরিক আলো অর্থাৎ আরাধ্যার হাতে আমাদের ভালোবাসা ক্যামেরাবন্দি হয়েছে।''



২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে হয়েছিল অভিষেক এবং ঐশ্বর্য রাইয়ের। তারা বহু সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তার মধ্যে উল্লেখ্য হল উমরাওজান, গুরু, কুছ না কহো এবং রাবণ। শোনা যাচ্ছে দু'জনে অনুরাগ কাশ্যপ প্রযোজিত ‘গুলাব জামুন' সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন।

ঐশ্বর্য রাইকে শেষ দেখা গিয়েছে ‘ফেনি খান' সিনেমায়। সেখানে তার সঙ্গে ছিলেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। অভিষেকের শেষ সিনেমা ছিল ‘মনমর্জিয়া'। সেখানে তার সঙ্গে ছিলেন তাপসী পান্নু এবং ভিকি কৌশল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement