হোমটিভি

গঙ্গাজলেই পরিবারের মঙ্গল আর গঙ্গাস্নানেই গুণ্ডাদমন, আসছে ‘গ্যাংস্টার গঙ্গা’

গঙ্গা প্রয়োজনে তুলসীতলায় মঙ্গল প্রদীপ জ্বালতে পারে, আবার একা হাতে রামধোলাই দিয়ে গুন্ডাদের শায়েস্তাও করতে পারে। ট্রেলার দেখেই বোঝা গেল ভালোই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে সঙ্ঘমিত্রাকে।

  | February 01, 2019 09:36 IST (কলকাতা)
Sanghamitra Talukdar

প্রোমোর একটি দৃশ্য। সৌজন্যে: সান বাংলার ফেসবুক পেজ

Highlights

  • বাংলার ধারাবাহিকের জগতে পা রাখতে চলেছে সাত সাতটি নতুন ধারাবাহিক
  • ছোটপর্দায় ফিরে আসছেন অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদার
  • তাঁর অভিনীত ‘আমার দুর্গা’ ধারাবাহিকটি খুবই জনপ্রিয়তা অর্জন করেছিল

বাংলা ধারাবাহিকের জগতে এসে গিয়েছে নতুন একটি বিনোদনের চ্যানেল ‘সান বাংলা'। আর এই বিনোদনের চ্যানেলের হাত ধরেই বাংলার ধারাবাহিকের জগতে পা রাখতে চলেছে সাত সাতটি নতুন ধারাবাহিক। তারই একটি ‘গ্যাংস্টার গঙ্গা'। মূলত কমেডি আর অ্যাকশনের মিশেলে এই ধারাবাহিক তৈরি হচ্ছে। সুখবর হল গঙ্গার চরিত্রের হাত ধরেই বেশ কিছুদিন পরে ফের ছোটপর্দায় ফিরে আসছেন অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদার। সঙ্ঘমিত্রা টেলিভিশন দুনিয়ার খুবই পরিচিত মুখ। এর আগে তাঁর অভিনীত ‘আমার দুর্গা' ধারাবাহিকটি খুবই জনপ্রিয়তা অর্জন করেছিল।

শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে ‘পিঙ্কে'র তামিল রিমেক ‘একে 59' বানাচ্ছেন বনি কাপুর

দেখুন প্রোমো এখানে:



 

‘আমার দুর্গা' ধারাবাহিকে তিনি ছিলেন প্রতিবাদী এক নারীর চরিত্রে। যে চরিত্র ক্ষমতা ও তার অপব্যবহার এর বিরুদ্ধে গিয়ে নারীর ক্ষমতায়নের বার্তা দিয়েছিল টেলিভিশনের পর্দায়। তবে ‘গ্যাংস্টার গঙ্গা'র প্রোমো দেখে বোঝা গেল এবারেও সঙ্ঘমিত্রা তার ভক্তদের নিরাশ করবেন না। তাঁর চরিত্রটি এ বারেও প্রতিবাদ করতে চলেছে। তবে প্রতিবাদের ভাষা কিঞ্চিৎ ভিন্ন।এ বার শুধু মুখে নয় সাথে কাজ করে দেখানো বিশ্বাসী তিনি।

কঙ্গনা রানাউতকে ‘মিথ্যাবাদী' বললেন মণিকর্ণিকার অভিনেত্রী মিষ্টি চক্রবর্তী

গঙ্গা প্রয়োজনে তুলসীতলায় মঙ্গল প্রদীপ জ্বালতে পারে, আবার একা হাতে রামধোলাই দিয়ে গুন্ডাদের শায়েস্তাও করতে পারে। ট্রেলার দেখেই বোঝা গেল ভালোই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে সঙ্ঘমিত্রাকে।

‘সান বাংলা' অবশ্য একটি নতুন পথে হাঁটছে। তারা তাদের প্রত্যেকটি ধারাবাহিকের জন্য একজন করে সেলিব্রিটিকে অ্যাম্বাস্যাডর হিসেবে নির্বাচিত করেছেন। সঙ্ঘমিত্রার সঙ্গে এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় দেখা যাবে অভিনেতা কৌশিক দাসকে। তিনি এর আগে ‘রাইকিশোরী' সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকের মনে জায়গা করে নেন। ৩ ফেব্রুয়ারি থেকে সান বাংলা চ্যানেলে দেখা যাবে এই নতুন ধারাবাহিকটি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement