হোমআঞ্চলিক

দ্বিজেন্দ্রলাল রায়ের গানের সুর নিয়ে বিজ্ঞাপন ঘিরে বিতর্ক, আপত্তি জানালেন সেলেবরা

  | December 04, 2018 12:40 IST (কলকাতা)
Anirban Bhattacharya

বিজ্ঞাপনের একটি দৃশ্য

বিজ্ঞাপন ঘিরে বিতর্ক। সম্প্রতি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন মুক্তি পেয়েছে। সেখানে দ্বিজেন্দ্রলাল রায়ের গানের সুরে কথা পরিবর্তন করে বিজ্ঞাপনের উপযোগী কথা বসানো হয়েছে।

একটি বিজ্ঞাপন আর তা ঘিরেই বিতর্ক। সম্প্রতি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন মুক্তি পেয়েছে। সেখানে দ্বিজেন্দ্রলাল রায়ের‘ধন ধান্য পুষ্প ভরা' গানটির সুরে কথা পরিবর্তন করে বিজ্ঞাপনের উপযোগী কথা বসানো হয়েছে। আর তার পরেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। দ্বিজেন্দ্রলাল বাঙালির আবেগ, বাঙালির গর্ব। তাঁর সৃষ্টির উপরে এই পরিবর্তন খুব ভালো ভাবে নেননি অনেকেই। বিজ্ঞাপনী ভিডিওয়ে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকার।

দ্য হ্যাকার সিনেমার ট্রেলার ও মিউজিক প্রকাশ

দেখুন বিজ্ঞাপনটি এখানে:


ষোলোটি বছর পার করে সুখী দাম্পত্যের আইকন তাঁরা, কাদের কথা বলছি জানেন?


দু'জনেই এখনকার পরিচালক ও দর্শকদের খুবই পছন্দের হলেও দ্বিজেন্দ্রগীতিতে এমন ভাবে ‘বিকৃতি' কারওই ভালো লাগেনি। বেশ কিছু খ্যাতনামা ব্যক্তিত্ব নিজেদের আপত্তির কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সৃজিত মুখার্জী, রানা সরকার নিজেদের টুইটার অ্যাকাউন্টে আপত্তি জানিয়েছেন বিজ্ঞাপনের বিষয়বস্তু নিয়ে।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement