হোমবলিউড

হার্দিকের পরে রণভীর সিং, সেক্সিস্ট মন্তব্য করে বেকায়দায় অভিনেতা

দেখা যাচ্ছে শো-এ অনুষ্কা শর্মার সঙ্গে এসেছিলেন রণভীর সিং। সেখানে অভিনেতার মন্তব্যে অবাক হয়ে যান অনুষ্কা।

  | January 11, 2019 16:20 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

কফি উইথ করন থ্রি-তে রণভীর সিং

Highlights

  • "এর পরেও লোকে এদের মহিমান্বিত করবে" লেখেন এক টুইটার ব্যবহারকারী
  • এটি কফি উইথ করণের তৃতীয় সিজনের একটি এপিসোডের অংশ
  • রণভীরকে সম্প্রতি সিম্বা সিনেমায় দেখা গিয়েছে

দিনকয়েক আগেই কফি উইথ করণ টক শো-এ সেক্সিস্ট মন্তব্য করে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার কোপে পড়েছিলেন হার্দিক পাণ্ড্যকে। সম্প্রতি ইন্টারনেট জগত সেই একই শো-তে রণভীর সিংয়ের বেশ কয়েক বছর আগে করা একটি সেক্সিস্ট মন্তব্যের ভিডিও খুঁজে এনেছে। ২০১১ সালে অনুষ্কা শর্মার সঙ্গে ওই শো-তে গিয়েছিলেন তিনি। সেখানে তিনি করিণা ও অনুষ্কা সম্পর্কে দুটি অবাঞ্ছিত মন্তব্য করেন। এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘‘ভারতীয় ক্রিকেটার ও অভিনেতাদের মান খুবই দুঃখজনক। তা সত্ত্বেও আমরা তাদের মহিম্মানিত করি।''

প্রিয়াঙ্কা সরকারের হাতে তৈরি পিঠে চেখে দেখতে আসছেন তো

একটি ভিডিওয়ে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মা রণভীর সিংয়ের মন্তব্যের প্রেক্ষিতে বলছেন, ‘‘আমার সঙ্গে এ ভাবে কথা বলতে পারো না।'' কফি উইথ করণের সেই ভিডিওর কিছু দৃশ্য এখন ভাইরাল হয়েছে।

 


 

 

 

দেখুন টুইটারে সেই ভিডিওর রিয়্যাকশন:

 

 

 

 

 

 

 

 

 

 

সম্প্রতি হার্দিক পাণ্ড্যকে করণ জোহরের চ্যাট শো-এ সেক্সিস্ট মন্তব্য করতে দেখা যায়। শুক্রবার বিরাট কোহলিও নিজেকে ও তার দলকে হার্দিকের মন্তব্য থেকে দূরেই রাখেন। তিনি এক মন্তব্যে বলেন, ‘‘আমরা ভারতীয় ক্রিকেট দল হিসাবে এ সব সমর্থন করি না। এটা কারও ব্যক্তিগত মন্তব্য। তবে হটস্টার ইতিমধ্যেই তাদের ওয়েবসাইট থেকে এপিসোডটি সরিয়ে নিয়েছে।

বিসর্গ-র পর লুল্লাবাই- আসছে অরুণাভ খাসনবিশের পরবর্তী ছবি

পদ্মাবৎ ও সিম্বা মুক্তি পাওয়ার পরে রণভীর সিং আপাতত অভিনেতাদের মধ্যে প্রথম সারিতে। সামনেই মুক্তি পাবে তার গলি বয়। তিনি কবির খানের এইট্টি থ্রি-সিনেমাতেও থাকবেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement