হোমবলিউড

সন্তানকে পড়াশোনা নিয়ে চাপ দেবেন না, বাবা মায়েদের বার্তা দিলেন অক্ষয় কুমার

তিনি বুধবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ লেখেন পরীক্ষার বাইরেও জীবন আছে। নিজের সেই লেখা টুইটার বার্তা সঙ্গে 51 বছর বয়সি অভিনেতা জুড়ে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরীক্ষা পে চর্চা র দ্বিতীয় মরশুম এর ভিডিওর লিংক।

  | January 31, 2019 10:53 IST (নিউ দিল্লি)
Pariksha Pe Charcha

মুম্বাইয়ের এক অনুষ্ঠানে অক্ষয় কুমার।

Highlights

  • অক্ষয় কুমার টুইট করেন
  • পরীক্ষার আগে ছাত্র-ছাত্রীদের জন্য টুইটারে বিশেষ বার্তা দেন অক্ষয় কুমার
  • মঙ্গলবার পরীক্ষা পে চর্চা অনুষ্ঠিত হয়

মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক স্তরের পরীক্ষার আর বেশি দিন বাকি নেই, এর মধ্যেই অভিভাবক এবং পড়ুয়াদের কাছে একটি ছোট্ট আবেদন জানালেন অভিনেতা অক্ষয় কুমার। তিনি বুধবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ লেখেন পরীক্ষার বাইরেও জীবন আছে। নিজের সেই লেখা টুইটার বার্তা সঙ্গে 51 বছর বয়সি অভিনেতা জুড়ে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরীক্ষা পে চর্চার দ্বিতীয় মরশুম এর ভিডিওর লিংক। পরীক্ষা পে চর্চার দ্বিতীয় বর্ষ গতকালই দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে। অক্ষয় কুমার নিজের টুইটে বলেন , "আমি এই বিষয়টার সঙ্গে নিজেকে যুক্ত করে ভাবতে পারি কারণ আমি কোনদিনই পড়াশোনায় খুব বেশি ভালো ছিলাম না। তবুও ঈশ্বরের আশীর্বাদ এবং আমার বাবা মার আশীর্বাদ ও প্রচুর খাটাখাটনি করে আমি কিন্তু ভাল ভাবেই উত্তরে গেছি। চারদিকে এখন পরীক্ষার আবহাওয়া, এর মধ্যেই আমি একবার পড়ুয়া এবং অভিভাবকদের মনে করিয়ে দিতে চাই জীবনটা কিন্তু শুধু পরীক্ষা নয়। এর বাইরে একটা বড় জীবন পড়ে রয়েছে।"

আধ্যাত্মিক গুরু ওশোর শিষ্যা এবার প্রিয়াঙ্কা চোপড়া

এখানে পড়ুন অক্ষয়ের সেই টুইটটি:


 


 

এবছর পরীক্ষা পে চর্চা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রায় দুই হাজার পড়ুয়া তাদের শিক্ষক এবং অভিভাবকদের সঙ্গে কথা বলেন। সংবাদ সংস্থা পিটিআই নিজেদের রিপোর্টে জানিয়েছে তিনি বলেছেন , "অভিভাবকদের কাছে আমার আবেদন আপনাদের সমস্ত অপূর্ণ স্বপ্নকে সত্যি করার ভার আপনার সন্তানের উপর চাপিয়ে দেবেন না। প্রত্যেকটি শিশু নিজের মতো করে শক্তিশালী এবং ক্ষমতাবান। অনেক ক্ষেত্রেই দেখা যায় বাবা মায়েরা তাদের পরীক্ষার ফলাফলকে এতটা গুরুত্ব দেন যে তাদের উপর একটা অতিরিক্ত চাপ সৃষ্টি হয়ে যায় এটা খুবই অস্বাস্থ্যকর এবং অবাস্তব একটি বিষয়।"

অক্ষয় কুমার এবং তার স্ত্রী টুইংকেল খান্নার দুই সন্তান। বড় ছেলে আর আপাতত দেশের বাইরে পড়াশোনা করছে। মেয়ে নিতারা বাবা-মায়ের সঙ্গে মুম্বাইতেই থাকে। টুইংকেল খান্না একজন প্রাক্তন অভিনেত্রী এবং বর্তমানে তিনি একজন জনপ্রিয় লেখিকা।
অক্ষয় কুমারকে রজনীকান্তের টু পয়েন্ট ও সিনেমাতে। শেষ বার দেখা গিয়েছে আগামী দিনে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত কেশরী এবং হাউসফুল 4 সিনেমা। তিনি গুড নিউজ সিনেমাতেও করিনা কাপুরের সঙ্গে অভিনয় করবেন বলে জানা গিয়েছে সেই সিনেমাকে রয়েছেন দিলজিৎ দোসাঞ্ঝ এবং কিয়ারা আদ্ভানিও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement