HomeBollywood

“বিয়ে কবে?” ইন্সটাগ্রাম লাইভে দেখুন কী উত্তর দিলেন রণবীর সিং

রণবীর সম্প্রতি তন্ময় ভাটের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে যোগদান করেন। কথোপকথনের মাঝপথে তন্ময় বলেন, "এইবার আমার একটা প্রশ্ন আছে, তোমাদের বিয়েটা কবে?"

  | September 12, 2018 10:18 IST (নিউ দিল্লি)

শোনা যাচ্ছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন লেক কোমো নামের একটি ইটালিয়ান রিসর্টে আগামী 20 নভেম্বর ডেস্টিনেশন ওয়েডিং এর প্রস্তুতি করছেন।

দীপিকা পাডুকোনের নানান পোস্টে রণবীর সিংয়ের সুন্দর সুন্দর মন্তব্য নিশ্চয়ই দেখেছেন! এবার দেখুন দীপিকার সঙ্গে রণবীরের বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে কীভাবে লজ্জা পাচ্ছেন অভিনেতা। সম্প্রতি এআইবি কমেডিয়ান তন্ময় ভাট একটি লাইভ চ্যাটে রণবীরকে দীপিকার সঙ্গে বিয়ের তারিখ জিজ্ঞেস করেন। রণবীর প্রশ্ন শুনে নিজেকে সামনে নেন ঠিকই কিন্তু তাঁর মুখের অভিব্যক্তি অন্য কথাই বলছে। রণবীর সম্প্রতি তন্ময় ভাটের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে যোগদান করেন। কথোপকথনের মাঝপথে তন্ময় বলেন, "এইবার আমার একটা প্রশ্ন আছে, তোমাদের বিয়েটা কবে?" রণবীর তাঁর নিজস্ব স্টাইলে প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন, "এই ছাড় না!"

Instagram কথোপকথনের একটি ভিডিও ফ্যান ক্লাব গুলি ব্যাপক শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে। এখানে দেখে নিন একঝলক।

 

 

 

রণবীর সিং ও তন্ময় ভাটের এই বন্ধুত্ব দীর্ঘদিনের। ২015 সালে রণবীর এবং অর্জুন কাপুরের এআইবি নকআউট রোস্টের কথা মনে করুন। দর্শকদের মধ্যে এই শোয়ের বিষয় বিতর্কের সৃষ্টি করে।

 

শোনা যাচ্ছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন লেক কোমো নামের একটি ইটালিয়ান রিসর্টে আগামী 20 নভেম্বর ডেস্টিনেশন ওয়েডিং এর প্রস্তুতি করছেন। এই দম্পতি বিয়ের একটি অতিথি তালিকাও তৈরি করেছেন বলে জানা গিয়েছে। শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু মিলে 30 জন অতিথি থাকবেন ওই বিয়েতে। গত মাসের সংবাদ সংস্থা DNA জানায় যে,বিবাহস্থলে কোনও ব্যক্তিই মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। এই দম্পতি চান তাঁদের নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই বিয়ের খবর সকলকে জানাতে। রিপোর্ট অনুযায়ী, “বিয়েতে কারও কোনও মোবাইল ফন ব্যবহারের অনুমতি নেই। এই দম্পতি চান নিজেদের অনুরাগীদের উদ্দেশ্যে নিজেরাই বিয়ের ছবি ও খবর পোস্ট করবেন। তাঁদের এই সিদ্ধান্ত তাঁদের ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করবে।” এই দম্পতি আবার ভারতে ফিরে বড় করে উৎসবের আয়োজন করবেন বলে খবর।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে সঞ্জয় লীলা বনসালীর 'পদ্মাবত" সিনেমায় শেষবার একসঙ্গে দেখা যায়। 32 বছর বয়সী এই অভিনেত্রী তারপরে কোনও সিনেমায় সই করেননি। ইরফান খানের সঙ্গে দীপিকার একটি সিনেমা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। রণবীর বর্তমানে '83 এর জন্য প্রস্তুতি নিচ্ছেন, কাজ চলছে সিমবা এবং গলি বয়’এরও।

 

Advertisement