হোমবলিউড

ফ্যানে খানের নতুন গান মোহাব্বত-এ তাক লাগিয়ে দিলেন ঐশ্বর্য রাই বচ্চন

ফ্যানে খান সিনেমার প্রথম গান- মোহাব্বত- যেখানে আমাদের “সুপারস্টার সেনসেশন” বেবি সিং-এর (ঐশ্বর্য রাই বচ্চন) সঙ্গে পরিচয় ঘটল।

  | July 12, 2018 09:23 IST (নিউ দিল্লী)
Mohabbat

মোহাব্বত গানের একটা দৃশ্যে ঐশ্বর্য রাই বচ্চন (Courtesy YouTube)

Highlights

  • রকস্টার বেবি সিং-এর চরিত্রে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে
  • এছাড়াও এই সিনেমায় অনিল কাপুরকে অভিনয় করতে দেখা যাবে
  • আগামী 3 রা অগাস্ট ফ্যানি খান মুক্তি পাবে
অতুল মাঞ্জেরকর পরিচালিত ফ্যানে খান সিনেমার প্রথম গান- মোহাব্বত- যেখানে আমাদের “সুপারস্টার সেনসেশন” বেবি সিং-এর (ঐশ্বর্য রাই বচ্চন) সঙ্গে পরিচয় ঘটল। গানে দেখা যাচ্ছে, স্পটলাইট জ্বলে উঠতেই কিছু অনুরাগীরা রকস্টারের জন্য চিয়ার করতে শুরু করে দিয়েছে এবং সুনিধি চৌহানের কণ্ঠে অত্যন্ত আকর্ষণীয় গানের হাত ধরে আমাদের পরিচয় ঘটছে ডিভা বেবি সিং-এর (অভিনয়ে ঐশ্বর্য রাই বচ্চন)। এই মাসের শুরুতে মুক্তি প্রাপ্ত ট্রেলারে আমরা বেবি সিং-এর চরিত্রে অভিনেত্রীকে কয়েক ঝলক দেখতে পেয়েছিলাম আর এই গানে তিনি এবার সকলের নজর কেড়ে নিলেন। গানটা শেষ হয়ে যাওয়ার পরেও যেন এর রেশ থেকে যাবে (আমরা নিশ্চিতভাবে বলতে পারছি না, এই গানটা নূর জাহানের জওয়ান হ্যায় মোহাব্বত গানের থেকে অনুপ্রাণিত কি না)।

ফ্র্যাঙ্ক গ্যাটসন যিনি এই সিনেমার দুটো গানের কোরিয়োগ্রাফি করেছেন, তার মধ্যে প্রথম গান মোহাব্বত সম্প্রতি মুক্তি পেল। ফ্র্যাঙ্ক, ফ্যানে খানে কোরিয়োগ্রাফি করবেন এই খবর প্রকাশ্যে আসার পর বিভিন্ন মহলে গুঞ্জন শুরু হয়েছিল। আপনি যদি এখনও এর কারণ বুঝতে না পারেন তবে বলছি শুনুন- ফ্র্যাঙ্ক গ্যাটসন যেআর, বেয়ন্স, রিহানা, জেনিফার লোপেজ প্রমুখের বিভিন্ন গানের কোরিয়োগ্রাফি করেছেন।

ট্রেলারে সিনেমার প্রধান চরিত্র ফ্যানে খানের সঙ্গে পরিচয় করানো হয়েছিল। ফ্যানে খানের চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। ট্রেলারেই জানা গেছে, সিনেমায় একজন বাবা যিনি নিজের মেয়ে লতাকে একজন বিখ্যাত গায়িকা হিসাবে প্রতিষ্ঠা পেতে দেখতে চান তাঁর জীবন সংগ্রামের গল্প বর্ণনা করা হয়েছে।
দীর্ঘ সতেরো বছর পর ঐশ্বর্য রাই বচ্চন এবং অনিল কাপুর একসঙ্গে অভিনয় করছেন। পূর্বে হামারা দিল আপকে পাস হ্যায়, তাল ইত্যাদি সিনেমায় তাঁরা একসঙ্গে অভিনয় করেছিলেন।
                                                 
অনিল কাপুর এবং ঐশ্বর্য রাই বচ্চন ছাড়াও ফ্যানে খান সিনেমায় দিব্যা দত্ত (অনিল কাপুরের স্ত্রীয়ের ভূমিকায়) এবং রাজকুমার রাওকে (ঐশ্বর্যের উন্মত্ত অনুরাগীর ভূমিকায়) অভিনয় করতে দেখা যাবে। আগামী 3রা অগাস্ট ফ্যানি খান মুক্তি পেতে চলেছে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement