হোমবলিউড

ভৌতিক পরিবেশের মধ্যে কী করছেন অক্ষয় কুমার

অক্ষয়ের টুইটটি দেখার পরে ইন্টারনেটের জনতার একাংশ অনুমান করে নেয় এটা ‘কাঞ্চনা’ সিনেমার রিমেক বলেই অক্ষয় বোঝাতে চাইছেন। শোনা যাচ্ছে, হিন্দিতে সিনেমাটির নাম হবে ‘লক্ষ্মী’। তবে টুইটারের একদল ভক্ত অবশ্য বলছেন, আদতে এর সঙ্গে সিনেমার কোনও সম্পর্ক নেই। আসলে অক্ষয় কুমার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাই তিনি এমন কথা লিখেছেন।

  | April 23, 2019 13:27 IST (নিউ দিল্লি)
Akshay Kumar

মুম্বইয়ে এক অনুষ্ঠানে অক্ষয় কুমার

Highlights

  • অজানা অনুচ্চারিত এক অধ্যায়ে প্রবেশ করছি, লেখেন অক্ষয় কুমার
  • ভক্তেরা ভেবে নেনে অক্ষয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন
  • অক্ষয় ‘কাঞ্চনা’ সিনেমার রিমেকে কাজ করবেন

অভিনেতা অক্ষয় কুমার ‘কাঞ্চনা' সিনেমার রিমেকে কাজ করবেন বলে শোনা যাচ্ছে। টাইমস নাওয়ের একটি রিপোর্টে তেমনটাই প্রকাশিত হয়েছে। শোনা যাচ্ছে সিনেমার শুটিং শুরুও হয়ে গিয়েছে একটি বিশেষ গানের শুটিংয়ের মাধ্যমে। এই সিনেমায় অক্ষয় থাকবেন একজন ট্রান্স মহিলার চরিত্রে। সিনেমার সেট এবং ব্যাকগ্রাউন্ড হবে খুবই ভৌতিক। একটি সূত্র টাইমস নাওকে জানিয়েছে, ‘‘গানটির নাম ‘বিসমিল্লাহ'। সেই গানের সেট দেখেই যথেষ্ট ভৌতিক অনুভূতি আসছিল। আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে ছিলেন বিভিন্ন আধ্যাত্বিক বাবা-রা। তারা পরেছিলেন কালো পোশাক। দেখা যাচ্ছে চারপাশের মানুষজন সেই কালো পোশাক পরিহিতদের প্রহার করছেন অথচ অক্ষয় কুমার কোনও দিকে না তাকিয়ে শান্ত সমাহিত ভাবে বসে রয়েছেন। তার পরনে গোলাপী রঙের শর্ট এবং সাদা শার্ট। কিছুদিন আগেই অক্ষয় কুমার একটি ক্রিপটিক টুইট পোস্ট করে জানিয়েছিলেন, তিনি একটি নতুন কাজ শুরু করতে চলেছেন। তিনি লিখেছিলেন, ‘‘অজানা অনুচ্চারিত একটি অধ্যায়ে আজ প্রবেশ করলাম। আগে এমন ধরনের কাজ কখনও করিনি। উত্তেজিতও লাগছে, আবার নার্ভাসও মনে হচ্ছে। আপডেট পাওয়ার জন্য একটু অপেক্ষা করুন।''

ভারত ট্রেলার: ভালোবাসার বিচ্ছেদ একাকার হয়ে যায় দেশভাগের যন্ত্রণার সঙ্গে



অক্ষয়ের টুইটটি দেখার পরে ইন্টারনেটের জনতার একাংশ অনুমান করে নেয় এটা ‘কাঞ্চনা' সিনেমার রিমেক বলেই অক্ষয় বোঝাতে চাইছেন। শোনা যাচ্ছে, হিন্দিতে সিনেমাটির নাম হবে ‘লক্ষ্মী'। তবে টুইটারের একদল ভক্ত অবশ্য বলছেন, আদতে এর সঙ্গে সিনেমার কোনও সম্পর্ক নেই। আসলে অক্ষয় কুমার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাই তিনি এমন কথা লিখেছেন। দ্বিতীয় ভাবনাটি খানিক ছড়িয়ে পড়ার পরেই অক্ষয় আর একটি টুইট করেন। সেখানে তিনি স্পষ্টভাবে জানান, এমন কোনো ইচ্ছা তার নেই।

‘পুলিশ-বিশ্বে' ঢুকে পড়লেন ক্যাটরিনা কাইফ



কাঞ্চনা রাঘব লরেন্স এর লেখা এবং পরিচালিত মুনি ফিল্ম সিরিজের তৃতীয় সিনেমা।

অক্ষয় কুমার আপাতত গুড নিউজ সিনেমার শুটিং করছেন। সেখানে তার সঙ্গে রয়েছেন করিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবানী। তিনি কিছু দিন পরেই ‘সূর্যবংশী' সিনেমার শুটিং শুরু করবেন। সেখানে তার সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement