হোমবলিউড

বরফ-দেশে উষ্ণ প্রেমে মজে রয়েছেন রনবীর ও আলিয়া

রণবীর কাপুর এবং আলিয়া ভাট বেশ কিছুদিন ধরেই ডেট করছেন, তাদের বিভিন্ন পার্টিতে একসঙ্গে যেতেও দেখা যায়। আলিয়া ভাটের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতেও মাঝেমধ্যেই রণবীরের উপস্থিতি জ্বলজ্বল করে। আবার রণবীর কাপুরের মা ও দিদি আলিয়া ভাটকে ট্যাগ করে ছবি শেয়ার করেন।

  | May 08, 2019 14:07 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor

আলিয়া ভাট ও রনবীর কাপুর

Highlights

  • দু’জনে ক’দিন আগে শুটিংয়ের প্রয়োজনে লণ্ডনে গিয়েছিলেন
  • ফ্যানদের সঙ্গে পোজ দিতে আলিয়া ও রনবীর এতটুকুও বিব্রত হন না
  • আলিয়াকে শেষ বার কলঙ্ক সিনেমায় দেখা গিয়েছিল

রণবীর কাপুর এবং আলিয়া ভাট নাকি সুইজারল্যান্ডে ছুটি কাটাচ্ছেন আর তাদের সেই ছুটি কাটানোর ছবি আপাতত ফ্যানদের সৌজন্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ফ্যান ক্লাব বার বার শেয়ার করছে। ছবিতে আলিয়া ভাটকে দেখা যাচ্ছে একটি গোলাপি রঙের ওভারকোট পরে। রণবীর পরেছেন কালো পোশাক। দু'জনকেই দারুন ভাবে পোজ দিতে দেখা গিয়েছে। আলিয়া ভাট এবং ব্রহ্মাস্ত্র সিনেমার পরিচালক অয়ন মুখার্জি ও তার টিম শেষ কয়েক দিন ধরেই লন্ডনে ছিলেন। সেখান থেকেই সম্ভবত একটি ছোট্ট ছুটি ম্যানেজ করে রণবীর এবং আলিয়া উড়ে গিয়েছেন সুইজারল্যান্ডে।
দেখুন সুইৎজারল্যান্ডে তোলা আলিয়া ভাট ও রণবীর কাপুরের সেই ছবি:

Met Gala 2019: মেট গালাতেই প্রথম আলাপ, এখানেই চুম্বন নিক ও প্রিয়াঙ্কার, দেখুন সেই মুহূর্ত

A post shared by Ranlia (@ranbir_alia_8) on



গত সপ্তাহে অয়ন মুখার্জি একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে তাকে আলিয়াকে এবং তার টিমের আরো কয়েকজনকে দেখা যাচ্ছিল। ছবিটি তোলা হয়েছিল বিমানবন্দরে। অয়ন ক্যাপশনে লিখেছিলেন 'অ্যাডভেঞ্চার অফ এ লাইফ টাইম'।
দেখুন অয়ন মুখার্জির পোস্টটি এখানে:

Met Gala 2019:...এ কী সাজে! প্রিয়াঙ্কা ও দীপিকার এমন সাজের পিছনের রহস্য জানেন?


রণবীর কাপুর এবং আলিয়া ভাট বেশ কিছুদিন ধরেই ডেট করছেন, তাদের বিভিন্ন পার্টিতে একসঙ্গে যেতেও দেখা যায়। আলিয়া ভাটের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতেও মাঝেমধ্যেই রণবীরের উপস্থিতি জ্বলজ্বল করে। আবার রণবীর কাপুরের মা ও দিদি আলিয়া ভাটকে ট্যাগ করে ছবি শেয়ার করেন। দিন কতক আগে অ্যাওয়ার্ডের মরসুমে রণবীর এবং আলিয়া নিজেদের ভালবাসার আবেগ কে প্রকাশ্যে এনে ফেলেন।
ব্রহ্মাস্ত্র সিনেমার পরে আলিয়া ভাট করণ জোহরের 'তখত' সিনেমায় অভিনয় করবেন। এর পরে তাকে মহেশ ভাটের সড়ক টু সিনেমাতেও দেখা যাবে। রণবীর কাপুর এর পরের সিনেমা যশ রাজ ফিল্মসের সামসেরা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement