হোমবলিউড

দীপিকা-রণভীর, প্রিয়াঙ্কা-নিকের পর কি ২০১৯ সালেই বিয়ে আলিয়া ভাট রণবীর কাপুরের?

  | November 20, 2018 10:18 IST (নিউ দিল্লি)
Alia Bhatt

Lux Golden Rose Awards 2018 অনুষ্ঠানে আলিয়া ভাট

শোনা যাচ্ছে যে, আলিয়া অভিনেতা রণবীর কাপুরের সাথে ২০১৯ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

দীপিকা পাডুকোন রণভীর সিং বিয়ে সেরে ফেলেছেন। খুব শীঘ্রই প্রিয়াঙ্কা চোপড়াও আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। তারকাদের বিয়ের এই মরশুমে শোনা যাচ্ছে আলিয়া ভাটও বিয়ে করতে চলেছেন। কিন্তু বলিউডের এই অভিনেত্রী আলিয়া ভাট নিজেই তাঁর এবং রণবীর কাপুরের বিয়ের গুজবের মধ্যে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তাদের ভক্তদের ও শুভাকাঙ্খীদের তাঁদের বিয়ের জন্য অপেক্ষা করতে হবে। শোনা যাচ্ছে যে, আলিয়া অভিনেতা রণবীর কাপুরের সাথে ২০১৯ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। অথচ আলিয়া বলছেন যে এখনও বেশ কিছু সময়ের অপেক্ষা রয়েছে।

বিয়ের পর আজই ভারতে ফিরলেন দীপিকা-রণভীর, দেখুন মুম্বাই বিমানবন্দরে তাঁদের ছবি

 


আলিয়া রোববার লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডস ২০১৮-তে উপস্থিত ছিলেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, “যদি সাধারণ মানুষ আমার বিয়ের অপেক্ষায় থাকে তবে তার জন্য অপেক্ষা করতে হবে।"


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

(@aliabhatt_all_updates) on

আলিয়া আর রণবীরের মধ্যেকার সম্পর্ক নিয়ে বেশ অনেকদিন ধরেই আলোচনা চলছে। সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের রিসেপশন অনুষ্ঠানে হাতে হাত ধরে দেখা গেছে এই তারকা জুটিকে। একসঙ্গে তাঁদের অভিনয় করতে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia (@aliaabhatt) on

বিনোদনের আরও খবর পড়ুন এখানে 

যোধপুরে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে সম্পর্কে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে  আলিয়া বলেন, "আমি প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে খুবই খুশি। আমি বিয়েতে প্রিয়াঙ্কার পোশাক নিয়েও খুব উৎসাহিত। প্রিয়াঙ্কা খুব সুন্দরী নববধূ হবেন"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement