হোমবলিউড

পুরষ্কারের মঞ্চে নাম ঘোষণা হতেই আলিয়াকে আলগোছে চুমু খেলেন রনবীর

জি সিনে অ্যাওয়ার্ডের একটি মুহূর্তে আলিয়া ও রণবীরের হঠাৎ করে চুমু খাওয়ার দৃশ্য আপাতত ভাইরাল (Alia Bhatt And Ranbir Kapoor's Kiss)। বিভিন্ন ফ্যান ক্লাব সেই ভিডিও শেয়ার করেছে। দেখা যাচ্ছে ভিউয়ার্স চয়েস সেরা অভিনেত্রী হিসেবে আলিয়ার নাম ‘রাজি’ সিনেমার জন্য ঘোষণা করার পরেই রণবীর তাকে চুমু খান।

  | April 02, 2019 09:53 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor

জি সিনেমা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে আলিয়া ও রনবীর

Highlights

  • রাজি সিনেমার জন্য সেরা অভিনেত্রী ভিউয়ার্স চয়েসের পুরষ্কার পান আলিয়া
  • সঞ্জু সিনেমার জন্য সেরা অভিনেতার পুরষ্কার পেয়েছেন রনবীর
  • ব্রহ্মাস্ত্র সিনেমায় দু’জনকে একসঙ্গে দেখা যাবে

শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই আলিয়া ভাট এবং রণবীর কাপুর ডেট করছেন। আর এ বার একটি চুমুর ভিডিওর সৌজন্যে তারা ফের ট্রেন্ডিং তালিকা চলে এলেন। জি সিনে অ্যাওয়ার্ডের একটি মুহূর্তে আলিয়া ও রণবীরের হঠাৎ করে চুমু খাওয়ার দৃশ্য আপাতত ভাইরাল (Alia Bhatt And Ranbir Kapoor's Kiss)। বিভিন্ন ফ্যান ক্লাব সেই ভিডিও শেয়ার করেছে। দেখা যাচ্ছে ভিউয়ার্স চয়েস সেরা অভিনেত্রী হিসেবে আলিয়ার নাম ‘রাজি' সিনেমার জন্য ঘোষণা করার পরেই রণবীর তাকে চুমু খান। একই অ্যাওয়ার্ড শো-তে ‘সঞ্জু' সিনেমার জন্য রনবীর কাপুরও নমিনেশন পেয়েছিলেন। তিনি আলিয়ার পাশের আসনেই বসেছিলেন। বিভিন্ন ফ্যান ক্লাবের তরফ এই ভিডিওটি ইন্টারনেটে শেয়ার করার পরেই তা দাবানলের মতো ছড়াতে থাকে।

আজ থেকে শুটিং ফ্লোর দাপাবেন চুলবুল পাণ্ডে

দেখুন সেই ভিডিও:




আরও একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেখানে চোখে জল নিয়ে আলিয়া ভাটকে দেখা গিয়েছে। আসলে তখন রণবীর কাপুর নিজের পুরস্কারটি নেওয়ার পরে বক্তব্য রাখছিলেন, পরিবারের কথা, বাবা ঋষি কাপুরের চিকিৎসার কথা বলছিলেন। এ সব শুনে চোখের জল ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

শাহরুখের জীবনের ‘গোপন তথ্য' ফাঁস করে দিলেন গৌরী খান



পুরস্কারের এই মরসুমে বহুবার ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন আলিয়া ও রণবীর। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে নিজের পুরস্কারটি নেওয়ার পরে আলিয়া রণবীরের দিকে তাকিয়ে বলেছিলেন, ‘‘আজকের রাতটা ভালোবাসার রাত। আমার বিশেষ মানুষটির জন্য, আই লাভ ইউ রনবীর।''



বেশ কিছুদিন ধরেই ডেট করছেন আলিয়া ও রণবীর। তারা দুজনে একসঙ্গে বেশ কয়েকবার আমেরিকাতেও গিয়েছেন ঋষি ও নীতু কাপুরের সঙ্গে দেখা করতে। কাপুর পরিবারের সঙ্গে নিউ ইয়ার পালনের জন্য আলিয়া ভাট আমেরিকায় উড়ে গিয়েছিলেন। তাদের দুজনকে ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় একসঙ্গে দেখা যাবে। যার পরিচালনা করছেন অয়ন মুখার্জী। প্রযোজনার দায়িত্বে করণ জোহর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement