হোমহলিউড

টাইটানিক, অবতারের পর জেমস ক্যামেরন ঘরানা থেকে আসছে অলিটা: ব্যাটেল এঞ্জেল

  | January 12, 2019 19:37 IST (কলকাতা)
Alita Battle Angel

ইউএস-এ মুক্তি পাওয়ার এক সপ্তাহ আগে অর্থাৎ আগামী ৮ই ফেব্রুয়ারি ভারতে মুক্তি পাবে অলিটা: ব্যাটেল এঞ্জেল।

দুষ্কৃতীদের হাত থেকে যেন কোনও এক অজানা জাদুবলে নিজেকে ও নিজের প্রিয়জনদের রক্ষা করে চলে অলিটা। কিন্তু শেষরক্ষা কি হবে?

টাইটানিক, অবতারের পর জেমস ক্যামেরনের মস্তিষ্কপ্রসূত সন্তান অলিটা: ব্যাটেল এঞ্জেল আসছে রবার্ট রডরিগজের (সিন সিটি) হাত ধরে। লোভ, ক্ষমতা ও সর্বোপরি নিজের প্রভাব বিস্তার করতে চাওয়া একঝাঁক যন্ত্র-দানবের মাঝে নিজের অস্তিত্ব রক্ষার সংগ্রাম নিয়ে আসছে অলিটা। আগামী ৮ই ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। তার আগে বিশ্বের বাছাই করা শহরের বাছাই করা দর্শকদের জন্য আয়োজিত হয় এক বিশেষ স্ক্রিনিং, যেখানে ছবির নির্বাচিত অংশ হাজির করা হয় দর্শকদের সামনে। 

q7md3ei

'আয়রন সিটি'-তে অলিটা।

শুরুতেই দেখা যায়, একদিন ঘুম থেকে ওঠার পর নিজেই নিজেকে চিনতে পারছে না অলিটা। এমনকী অতীতের সমস্ত স্মৃতিও তার কাছে ধূসর। এরপর তার আলাপ হয় ইডোর সঙ্গে। অলিটা ক্রমশ বুঝতে পারে তার দেহ আসলে কলকব্জায় তৈরি এবং চরম অস্তিত্ব সংকট শুরু হয় একরত্তি মেয়েটির জীবনে। এরপর বন্ধু হুগোর হাত ধরে 'আয়রন সিটি'-র অলিতে-গলিতে শুরু হয় তার বিচরণ এবং অন্যদিকে ডক্টর ইডো শুরু করে অলিটার অতীত খুঁজে বের করার চেষ্টা। দুষ্কৃতীদের হাত থেকে যেন কোনও এক অজানা জাদুবলে নিজেকে ও নিজের প্রিয়জনদের রক্ষা করে চলে অলিটা। কিন্তু শেষরক্ষা কি হবে? টানটান উত্তেজনায় ভর করে এগিয়ে চলে ছবির গল্প।


আরও পড়ুনঃ শীতের শহরে শুরু হল ঋতু-পক্ষ


অলিটার ভূমিকায় অভিনয় করেছেন রোজা সালাজার। ইডোর ভূমিকায় দেখা যাবে ক্রিস্টোফ ওয়াল্টজকে। হুগোর ভূমিকায় অভিনয় করেছেন কিয়ান জনসন। ইউএস-এ মুক্তি পাওয়ার এক সপ্তাহ আগে অর্থাৎ আগামী ৮ই ফেব্রুয়ারি ভারতে মুক্তি পাবে অলিটা: ব্যাটেল এঞ্জেল। একরত্তি মেয়ের ব্যাটেল এঞ্জেল হয়ে ওঠার কাহিনি জানতে হলে আগামী ৮ই ফেব্রুয়ারি অবশ্যই সোজা পৌঁছে যান আপনার নিকটবর্তী সিনেমা হলে।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement