হোমবলিউড

Video: বাবাকে খেতে দেখে বাচ্চার জিভে জল! বাবাকে কী বললেন অমিতাভ?

সেই ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরীা। বলেছেন ফাদার্স ডে-তে এর থেকে ভালো ভিডিও আর হয় না। কেমন ভিডিও শেয়ার করেছেন বিগ বি? ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চাকে নিয়ে বাবা খাচ্ছেন। বাবার পাতে ভালোমন্দ খাবার দেখে জিভে জল এসে গেছে বাচ্চার। তাই দেখে বচ্চন সাহাবের আরও মজার ক্যাপশন. আরে ইয়ার! একটু কিছু তো খেতে দাও বাচ্চাকে...।

  | June 16, 2019 17:23 IST (নিউ দিল্লি)
Amitabh Bachchan

অমিতাভ বচ্চনের শেয়ার করা ভিডিও

Highlights

  • ভিডিওটি শএয়ার করেছেন অমিতাভ বচ্চন
  • লিখেছেন, 'আরে ভাই, একটু খাবার ওকেও দাও!'
  • ভক্তরা জমিয়ে মন্তব্য করছেন এই ভিডিও দেখে

বরাবরই অন্য রকম অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সবাই যখন সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি, খবর দিতে ব্যস্ত, তখন ফাদার্স ডেতে একদম ভিন্ন স্বাদের, মজার একটি ভিডিও শেয়ার করলেন বলিউড শাহেনশা। সেই ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরীা। বলেছেন ফাদার্স ডে-তে এর থেকে ভালো ভিডিও আর হয় না। কেমন ভিডিও শেয়ার করেছেন বিগ বি? ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চাকে নিয়ে বাবা খাচ্ছেন। বাবার পাতে ভালোমন্দ খাবার দেখে জিভে জল এসে গেছে বাচ্চার। তাই দেখে বচ্চন সাহাবের আরও মজার ক্যাপশন. আরে ইয়ার! একটু কিছু তো খেতে দাও বাচ্চাকে...। 

Father's Day 2019: তারকা বাবা এবং ছেলেমেয়েরা কীভাবে পালন করছেন দিনটাকে?



বাবার ষখাবার দেখে বাচ্চার বারে বারে জিভ বের করে প্লেটের ওপর হামলে পড়ার দৃশ্য দেখে নিজেকে আর সামলাাতে পারেননি বিগ বি (Amitabh Bachchan)। সঙ্গে সঙ্গে পোস্টটি রিটুইট করেন। এবং দেখতে দেখতে সেই ভিডিও ভাইরাল। 

আপাতত অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অয়ন মুখোপাধঅযআয়ের ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ে ব্যস্ত। ছবিতে নায়ক-নায়িকা রণবীর কাপুর-আলিয়া ভাট। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement