হোমহলিউড

মেলফিসেন্ট 2 এর সেটে এলি ফ্যানিং-কে ফটোবম্ব করলেন অ্যাঞ্জেলিনা জোলি

“এটা নিজের মা-কে মেলফিসেন্ট 2 এর সেটে নিয়ে আসার দিন”, ইনস্টাগ্রামে লিখলেন এলি ফ্যানিং

  | May 31, 2018 13:02 IST (লস এঞ্জেলস)
পড়ুন | Read In
Maleficent 2 Elle Fanning

অ্যাঞ্জেলিনা জোলি যখন এলি ফ্যানিং-কে ফটোবম্ব করলেন

Highlights

  • মঙ্গলবার ডিসনি জানালো মেলফিসেন্ট 2 এর শুটিং শুরু হয়েছে
  • সেটে অ্যাঞ্জেলিনা জোলি, এলি ফ্যানিং-কে দেখা গেল
  • শুটিং সেটের থেকে ফটো শেয়ার করলেন এলি ফ্যানিং
ডিসনি তরফে মঙ্গলবার জানানো হয়েছে হিট সিনেমা মেলফিসেন্ট এর সিক্যুয়েলের কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে। এলি ফ্যানিং এবং অ্যাঞ্জেলিনা জোলি তাঁদের চরিত্র যথাক্রমে স্লিপিং বিউটি এবং তাঁর সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করছেন। ব্রিটেনের লন্ডনের কাছে বিশ্বের সর্ববৃহৎ স্টুডিয়ো হিসাবে পরিচিত পাইনউড স্টুডিয়োতে এই সিনেমার শুটিং চলছে বলে জানা গেছে।
“এটা নিজের মা-কে মেলফিসেন্ট 2 এর সেটে নিয়ে আসার দিন”, বছর কুড়ির ফ্যানিং (ট্রাম্বো, দা বেগুইল্ড) ইনস্টাগ্রামে মজার ছলে তাঁর পোস্টে লেখেন, যা ইনস্টাগ্রাম ইউজাররা একঘন্টার মধ্যে প্রায় এক মিলিয়ন শেয়ার করে।  
এই মেসেজের সঙ্গে তিনি হাসিমুখে দাঁড়িয়ে থাকা অ্যাঞ্জেলিনা জোলির সামনে দাঁড়িয়ে একটা ছবি পোস্ট করেন। জোলি ‘মেলফিসেন্ট’ হর্ন, একজোড়া সানগ্লাস এবং একটা টাওয়েলিং বাথরবের জন্য বিখ্যাত।
 
 

It's bring your mom to work day on the #Maleficent2 set!!!!!

A post shared by Elle Fanning (@ellefanning) on


স্লিপিং বিউটির জীবনের আধুনিক গল্প নিয়ে তৈরি মেলফিসেন্ট 2014 সালে মুক্তির পর দর্শকদের মন জয় করে নেয়। উত্তর আমেরিকার বক্স অফিসে শীর্ষ স্থান লাভ করার পাশাপাশি বিশ্বব্যাপী $750 মিলিয়ন আয় করে।
 
 

Ultimate Photobomb #Maleficent2

A post shared by Elle Fanning (@ellefanning) on


ফ্যানিং এবং জোলির সঙ্গে এই লেটেস্ট অ্যাডভেঞ্চারে অস্কার মনোনীত অভিনেতা মাইকেল ফিফার (ডেঞ্জারাস লিয়াইসন্স, অ্যান্ট-ম্যান এন্ড দা ওয়াস্প) এবং চিউটেল এজিওফর (12 ইয়ার্স এ স্লেভ, ডক্টর স্ট্রেঞ্জ) অভিনয় করছেন।  
 
এছাড়াও ডিসনি জানিয়েছে ব্রিটিশ অভিনেতা রবার্ট লিন্ডসে (উইম্বেল্ডন) এই সিনেমায় নতুন চরিত্রে অভিনয় করবেন এবং তাঁর পাশাপাশি অরিজিনাল সিনেমার স্যাম রিলে, ইমেল্ডা স্টেউন্টন, জুনো টেম্পল এবং লেসলি ম্যানভিল এই সিনেমায় অভিনয় করবেন।  
জয়াকিম রনিং(“পাইরেটস অফ দা ক্যারাবিয়ানঃ ডেড মেন টেল নো টেলস”) পরিচালিত সিক্যুয়েলে ডিসনির সবচেয়ে বদমাশ ভিলেন নতুন অ্যাডভারসারির বিপক্ষে জোটবদ্ধভাবে রাজকন্যা অরোরার (হবু রানী) সঙ্গে তাঁর জটিল সম্পর্ক এগিয়ে নিয়ে যাবেন।
 
সোশ্যাল মিডিয়ায় ফ্যানরা বেশীরভাগই ধনাত্মক রিয়াকশন জানিয়েছেন। কিম্বদন্তী অভিনেতা পিফার এই সিনেমার সঙ্গে যুক্ত হওয়ায় সকলেই কার্যত ভীষণ খুশি।
ডিসনি তাদের 1990 এর দশকের অ্যানিমেটেড ক্লাসিকগুলো জীবন্ত করে তোলার উদ্দেশ্য নিয়ে বড় পর্দায় তাদের পথ চলা শুরু করে, ক্রমে যার থেকে তাদের কয়েক বিলিয়ন ডলার আয় হয়।   
টিম বারটনের ডাম্বো, গায় রিচির আলাদিন এবং জন ফাভ্রিউর দা লায়ন কিং আগামী বছর রিলিজের অপেক্ষায় আছে। তাছাড়া লিজেন্ডারি ডিসনি কম্পোসারের সঙ্গে দা লিটিল মাদ্রিদের লিন-ম্যানুয়েল মিরান্ডা অফ হ্যামিল্টন-কে জুটি বেঁধে কাজ করতে দেখা যাবে।   
ফ্যান্টাসিয়া, পিনোক্কিও, স্নো হোয়াইট এন্ড দা সেভেন ডোয়ারফস এবং দা সোরড ইন দা স্টোন সিনেমার পাশাপাশি  পিটার প্যানের দুটো সিনেমার রিমেক হবে।
(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement