হোমবলিউড

ইরফানের আংরেজি মিডিয়ামে কোন ভূমিকায় রয়েছেন এই কাপুর অভিনেত্রী!

অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) জুন মাসেই হোমি আদাজানিয়া (Homi Adajania) পরিচালিত এই সিনেমাটির চিত্রগ্রহণ শুরু করবেন। দিনেশ বিজয়নের তৈরি এই চলচ্চিত্রে করিনা একজন পুলিশের ভূমিকা পালন করছেন!

  | April 25, 2019 18:39 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

ইরফান খানের সঙ্গে করিনা কাপুরের এটিই প্রথম সিনেমা

Highlights

  • জুন মাসেই আংরেজি মিডিয়ামের শ্যুটিং শুরু করবেন করিনা
  • আপাতত গুড নিউজ সিনেমার কাজ চলছে
  • আংরেজি মিডিয়ামে রয়েছেন ইরফান খান

গত এক বছর ধরে বিরল ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে জিতে দেশে ফিরেছেন অভিনেতা ইরফান খান (Irrfan Khan)। শুধু দেশেই ফেরেননি, ফিরেই নেমে পড়েছেন ক্যামেরা সামনে। গত মাসেই তিনি তাঁর আগামী চলচ্চিত্র আংরেজি মিডিয়ামের (Angrezi Medium) চিত্রগ্রহণ শুরু করেছেন। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) জুন মাসেই হোমি আদাজানিয়া (Homi Adajania) পরিচালিত এই সিনেমাটির চিত্রগ্রহণ শুরু করবেন। দিনেশ বিজয়নের তৈরি এই চলচ্চিত্রে করিনা একজন পুলিশের ভূমিকা পালন করছেন! তরণ আদর্শ টুইট করেছেন: “আনুষ্ঠানিকভাবেই জানা গিয়েছে যে, আংরেজি মিডিয়াম সিনেমায় করিনা কাপুর অভিনয় করছেন হোমি আদাজানিয়া পরিচালিত এই চলচ্চিত্রে একজন পুলিশের ভূমিকায় রয়েছেন করিনা। এই জুন মাসে লন্ডনে এই চলচ্চিত্রের শ্যুটিং হবে।" আনুষ্ঠানিক ঘোষণার আগে, অভিনেত্রী রাধিকা মাদান, যিনি আংরেজি মিডিয়ামে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন, তিনি নাম উল্লেখ না করেই করিনার ভূমিকার কথা প্রকাশ করেছিলেন।

 ‘সইফ আমার থেকে ১০ বছরের বড় বলে আক্ষেপ নেই' প্রেম নিয়ে অকপট করিনা কাপুর

আংরেজি মিডিয়ামে কাজ করার আগে করিনা কাপুর গুড নিউজ (Good News) সিনেমার কাজ শেষ করবেন। এই সিনেমায় তিনি অভিনয় করেছেন অক্ষয় কুমার, দিলজিত দোসাঞ্জ এবং কিয়ারা আদভানির সঙ্গে। সারোগেসি (Surrogacy) বিষয়ের উপর নির্মিত এই সিনেমার প্রযোজক করণ জোহর এবং রাজ মেহতা এই সিনেমার পরিচালক। করিনা কাপুরকে তখত সিনেমাতেও দেখা যাবে  যার পরিচালক করণ জোহর।


আংরেজি মিডিয়াম নিউরোএন্ড্রোক্রিন টিউমারের চিকিত্সা সেরে দেশে ফেরার পরে অভিনেতা ইরফান খানের প্রথম চলচ্চিত্র। গত মাসেই শ্যুটিং শুরু হয়েছে এই সিনেমার। চিত্রগ্রহণ শুরু করার আগে, ইরফান তাঁর ভক্তদের জন্য লিখেছিলেন; “হয়তো জিতে যাওয়ার এই দৌড়ে কোথাও আমরা ভুলে যাই, ভালোবাসা পেতে আমরা কতখানি ভালোবাসি... আপনাদের সকলের ভালোবাসা ও সমর্থন পেয়ে আমি কৃতজ্ঞ... আমি আবার আপনাদের কাছেই ফিরে আসছি, আমার হৃদয়ের গভীর থেকে আপনাদের অনেক ধন্যবাদ।" 


এবার বলিউড বায়োপিকে অ্যাথলিট পিটি ঊষা! কোন অভিনেত্রীকে দেখা যাবে এই ভূমিকায়?



আংরেজি মিডিয়ামে রয়েছেন দীপক দোবরিয়াল এবং পঙ্কজ ত্রিপাথী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement