হোমবলিউড

হলুদ জামা বাদামী প্যান্ট, ঘষিতেরাম মিষ্টির দোকানের সামনে কী করছেন ইরফান খান?

ইরফান তাঁর ভক্তদের কৌতূহলকে কিছুটা বাড়িয়ে আকর্ষণীয় ক্যাপশন সহযোগে লিখেছেন, “জিএমবি ১৯০০ সাল থেকে  আপনাদের সেবা করছে। মিস্টার চম্পক জিকে (Mr Champakji) নিয়ে আংরেজি মিডিয়াম (Angrezi Medium)  যাত্রা শুরু করেছে। সবাইকে আবার বিনোদন দিতে আসছি। চম্পক জিকে জানার সময় এসে গিয়েছে।”

  | April 09, 2019 10:59 IST (নিউ দিল্লি)
Irrfan Khan

Angrezi Medium: সিনেমার সেটে অভিনেতা ইরফান খান

Highlights

  • ইরফান লিখেছেন, সবাইকে এন্টারটেইন করতে হাজির তিনি
  • ইরফান খানকে সিনেমায় দেখা যাবে চম্পক জি'র ভূমিকায়
  • ২০১৭-র হিন্দি মিডিয়ামের সিক্যুয়েল এই সিনেমাটি

যে ক্যান্সার বাসা বেঁধেছিল শরীরে তা দুরারোগ্য। তা সামলে সদর্পে ক্যামেরার সামনে ফিরেছেন অভিনেতা ইরফান খান। দিন কয়েক আগেই উদয়পুরে তাঁর আগামী সিনেমা আংরেজি মিডিয়ামের (Angrezi Medium) শ্যুটিং শুরু হয়েছে। সোমবার সন্ধ্যায় ইরফান খান নিজের এই নতুন সিনেমায় তাঁকে কেমনভাবে পাবেন দর্শক তারই এক ঝলক তুলে ধরেছেন। অভিনেতা তাঁর টুইটারে আংরেজি মিডিয়ামের সেট থেকে নিজের লুকের ছবি প্রকাশ করেছেন। গত সপ্তাহেই হোমি আদাজানিয়া (Homi Adajania) পরিচালিত এই চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন অভিনেতা ইরফান (Irrfan)। তাঁর পোস্টের ক্যাপশন দেখে মনে হচ্ছে ইরফানকে এই চলচ্চিত্রে দোকানদারের ভূমিকা পালন করতে দেখবেন (ঠিক আগের মতোই)। হলুদ শার্ট, বাদামী প্যান্ট পরিহিত, হাত পেছনে রেখে ঘষিতেরাম মিষ্টান্ন ভান্ডার (Ghasiteram Mishthan Bhanda) নামে একটি দোকানের সামনে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা।

 '83: ধর্মশালায় রণভীর সিংকে ক্রিকেটের দিচ্ছেন কোন দুই বিশ্বকাপজয়ী ক্রিকেটার?

ইরফান তাঁর ভক্তদের কৌতূহলকে কিছুটা বাড়িয়ে আকর্ষণীয় ক্যাপশন সহযোগে লিখেছেন, “জিএমবি ১৯০০ সাল থেকে  আপনাদের সেবা করছে। মিস্টার চম্পক জিকে (Mr Champakji) নিয়ে আংরেজি মিডিয়াম (Angrezi Medium)  যাত্রা শুরু করেছে। সবাইকে আবার বিনোদন দিতে আসছি। চম্পক জিকে জানার সময় এসে গিয়েছে।”


এখানে ইরফান খানের পোস্ট দেখুন:




এদিকে, আংরেজি মিডিয়ামের অন্যতম অংশ অভিনেত্রী রাধিকা মাদান (Radhika Madan), চলচ্চিত্রের সেট থেকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “ক্যামেরার পিছনের এই মানুষটার মতোই উত্তেজিত। এই নতুন যাত্রার জন্য কৃতজ্ঞ।”

এখানে রাধিকা মাদানের পোস্ট দেখুন:



গত সপ্তাহে এই সিনেমার শ্যুটিং শুরু হওয়ার পরে সিনেমার প্রধান অভিনেতা ইরফান খান ছবির প্রযোজক দিনেশ বিজয় এবং পরিচালক হোমি আদাজানিয়া ম্যাডক ফিল্মসের অফিসিয়াল ইন্সটগ্রাম অ্যাকাউন্টে শ্যুটিং শুরুর মুহূর্তের ছবি ভাগ করে নেন।

Kabir Singh Teaser: অনন্ত মদ, অজস্র সিগারেট আর চণ্ডাল রাগ! এ কোন শাহিদ কাপুর!

দেখুন সেই পোস্টটি:



আংরেজি মিডিয়াম ২০১৭ সালের হিট চলচ্চিত্র হিন্দি মিডিয়ামের (Hindi Medium) সিক্যুয়েল, যাতে প্রধান ভূমিকায় ছিলেন ইরফান খান এবং সাবা কামার। নিউরোএন্ড্রোক্রিন টিউমার ধরা পরার পরে আংরেজি মিডিয়ামই ইরফান খানের প্রথম চলচ্চিত্র।

আংরেজি মিডিয়াম ব্যতীত, ইরফান খান উধম সিংয়ের বায়োপিকের (biopic on Udham Singh) কাজ করছেন, যার পরিচালক সুজিত সরকা। বিশাল ভরদ্বাজের পরিচালনায় আরেকটি সিনেমায় তিনি পিকুর সহ-তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফের জুটি বাঁধবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement