হোমআঞ্চলিক

ঐন্দ্রিলার হাতে আংটি, বিয়ের জন্য প্রোপোজ করলেন নাকি অঙ্কুশ!

  | December 04, 2018 12:31 IST (কলকাতা)
Ankush

ঐন্দ্রিলা নিজের একটি ছবি পোস্ট করেন যেখানে তার হাতে হীরের আংটি জ্বলজ্বল করছে। তা দেখে সুদীপা চ্যাটার্জী তাকে জিজ্ঞাসা করেন, ওয়েডিং বেল কী তবে বাজছে?

সম্প্রতি বঙ্গ প্রবাসী মিলাপ নামে একটি অনুষ্ঠানের জন্য দুবাই উড়ে গিয়েছেন টলিউডের বহু সেলেব্রিটি। টলিউডের লাভি ডাভি কাপল ঐন্দ্রিল‌া ও অঙ্কুশও গিয়েছেন সেখানে। দুবাই যাওয়ার পথে বিমানবন্দর থেকেই ভক্তদের উদ্দেশ্যে ছবি পোস্ট করে ঐন্দ্রিলা জানিয়েছিলেন তাদের দুবাই যাত্রার কথা। আর সেখানে পৌঁছেও নিজেদের নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন এই টলি কাপল।

s5478v2o

ঐন্দ্রিলা ওয়াটারওয়ার্ল্ড ঘুরতে গিয়ে নিজের একটি ছবি শেয়ার করেন। তবে সেই ছবির ফোটোগ্রাফার অঙ্কুশ কিনা লেখেননি, শুধু লাভ সাইন দিয়ে লিখেছেন দুবাই ডায়েরিজ।

নিজেদের বাড়ি ফিরে পেল শুভ ও দৃষ্টি, সাগ্নিক কী ছেড়ে দেবে তাদের

o7vrf1fs

অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়ে ঐন্দ্রিলার মোলাকাৎ হয়েছিল প্রসেনজিৎ ও শ্রাবন্তীর সঙ্গে। তাঁদের সঙ্গে ছবি পোস্ট করতেও ভোলেননি টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।


vn3fupt8

আর একটি ছবি দিয়ে তিনি লেখেন যে মুহূর্তকে ভাষায় বোঝানো যায় না, তাঁকে যাপন করো। বোঝাই যাচ্ছে বেশ ভালো বিশেষ মুহূর্তের সাক্ষী হচ্ছেন তিনি।


jklf2aq4

ঐন্দ্রিলা নিজের একটি ছবি পোস্ট করেন যেখানে তার হাতে বেশ বড় হীরের আংটি জ্বলজ্বল করছে। তা দেখে সুদীপা চ্যাটার্জী তাকে টুইটেই জিজ্ঞাসা করেন তোমার বাঁ হাতে সলিটেয়ার দেখছি, ওয়েডিং বেল কী তবে বাজছে?

ট্রেলার প্রকাশ: বিসর্জন শেষে মনের মধ্যে বিষাদ গেঁথে চলে ‘বিজয়া'র সুর

ঐন্দ্রিলা কিন্তু মোটেও তাতে না বলেননি। তবে হ্যাঁ-ও বলেননি। বরং ভক্তদের প্রত্যাশা বাড়িয়ে বলেছেন, ‘ভাবো ভাবো'। তবে কি দুবাই থেকে ফিরেই বিয়ের সুখবরটা দিয়েই দেবেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement