হোমআঞ্চলিক

শুধু মিমিকেই নাকি চাইছেন অঙ্কুশ। সত্যি?

  | September 09, 2018 17:22 IST (কলকাতা)
Svf

অঙ্কুশ-মিমি জুটির কেমিস্ট্রি আবারও ফিরে এল বড় পর্দায়।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ভিলেন পরিচালনা করেছেন বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

এবার পুজোয় তাবড় তাবড় সব নামের মাঝেই নিজের রোম্যান্টিক-কমেডি হিরোর খোলস ভেঙে ভিলেন রূপে সকলের সামনে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। গত বছর বলো দুগ্গা মাইকি মুক্তি পাওয়ার পর তিনি এক বছরের বিরতি নিয়েছিলেন এবং সেই সময়টাকে কাজে লাগিয়ে তিনি নিজেকে ভেঙেচুরে একটা নতুন লুক তৈরি করেছেন। এই পুজোয় আবারও মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে তিনি ফেরত এলেন-তবে এবার এলেন ভিলেনের ভূমিকায়। কিন্তু ভিলেন হলেও ছবিতে মিমির সঙ্গে অঙ্কুশের একটা দুষ্টু মিষ্টি প্রেমের সম্পর্ক রয়েছে। যা সুন্দরভাবে ফুটে উঠেছে শুধু তুই গানের মধ্যে দিয়ে। এর আগেও জামাই 420, কী করে তোকে বলবো ইত্যাদি ছবিতে অঙ্কুশ-মিমি জুটির কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকের। এবার ভিলেন ছবির শুধু তুই গান মুক্তি পাওয়ার পর সেখানেও দুজনের রোম্যান্স মন ভরিয়ে দিয়েছে দর্শককুলের। 

আপনারা দেখেছেন শুধু তুই গানের ভিডিও? না দেখে থাকলে এখনই চটপট দেখে নিন:


শুধু তুই গানের সুরকার অম্লান। গীতিকার প্রসেন। গেয়েছেন রাজ বর্মণ ও তৃষা চট্টোপাধ্যায়। 


শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ভিলেন পরিচালনা করেছেন বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব। অঙ্কুশ হাজরা, মিমি চক্রবর্তী ছাড়াও ভিলেনে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিকা সেন।

আসন্ন দূর্গাপুজোর শুভক্ষণে মুক্তি পেতে চলেছে ভিলেন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement