হোমমিউজিক

এবার বুকস্টোরে প্রথম দেখাতেই প্রেমে পড়লেন গায়ক অনুপম রায়!

  | August 25, 2018 01:42 IST (কলকাতা)
Anupam Roy

গার্ল ইন এ বুকস্টোর গানের ভিডিওর একটা দৃশ্য। (সৌজন্যে ইউটিউব)

এই গানেও তেমনই বুকস্টোরে হঠাৎ দেখা সুন্দরী তরুণীর প্রতি আকৃষ্ট গায়ক কী ভাবে তাঁকে মনে কথা জানাবেন? গার্ল ইন এ বুকস্টোর গানের মধ্যে দিয়ে এই ভাবনাকেই তুলে ধরেছেন গায়ক অনুপম রায়।

বর্তমান প্রজন্মের কাছে অনুপম রায় একটা সেনসেশন। আমাকে আমার মতো থাকতে দাও কিংবা তিস্তান, তাঁর গাওয়া সিনেমার গান হোক বা কোনও অ্যালবামের গান- বুঁদ হয়ে শোনে সকলেই। পেশায় ইঞ্জিনিয়ার হলেও গানের টানে ভিন রাজ্যে চাকরী ছেড়ে ফিরে আসেন কলকাতায়। তারপর একের পর এক স্বরচিত গান গেয়ে শ্রোতাদের মনে পাকাপাকি স্থান তৈরি করে ফেলেন নিজের। তারপর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। একে একে ঝুলিতে উঠে আসে দু-দুটো ফিল্মফেয়ার পুরস্কার ও জাতীয় পুরস্কার। এরই মাঝে 2015 সালে সুজিত সরকারের পিকু ছবির হাত ধরে বলিউড ডেব্যু করেও সমাদৃত হন গায়ক। আর এবার বাংলা হিন্দির গণ্ডি পেরিয়ে প্রকাশিত হল তাঁর গাওয়া ইংরেজি গান 'গার্ল ইন এ বুক স্টোর'-এর ভিডিও। 

লাভ অ্যাট ফার্স্ট সাইট- আমার, আপনার, আমাদের সকলেরই কোনও না কোনও সময় এমন পরিস্থিতিতে পড়তে হয়েছে। অচেনা মানুষকে দেখে মনের কথা উজাড় করে দিতে ইচ্ছে হয়েছে। কিন্তু কী ভাবে কী করবো বুঝে উঠতে না উঠতেই চলে গেছে অনেকটা সময়। এই গানেও তেমনই বুকস্টোরে হঠাৎ দেখা সুন্দরী তরুণীর প্রতি আকৃষ্ট গায়ক কী ভাবে তাঁকে মনে কথা জানাবেন? মেয়েটি যদি পাত্তা না দেয়? চলে গেলে খুঁজে পাবে কী করে? বই পড়া বাদ দিয়ে গায়কের মনে চলতে থাকে এমনই হাজার চিন্তা। আর সমস্তটাই ধরা পড়েছে এই গানের মধ্যে দিয়ে।

দেখে নিন গানের ভিডিও:



গার্ল ইন এ বুকস্টোর গানের গীতিকার-সুরকার-গায়ক স্বয়ং অনুপম রায়। তাঁকে সাহায্য করেছেন অমিত দত্ত, সন্দীপন পাড়িয়াল, কৌস্তভ বিশ্বাস প্রমুখ। তাছাড়া মিউজিক ভিডিওটার সম্পূর্ণ পরিকল্পনা অনুপম রায়ের নিজেরই। ভিডিওতে বুকস্টোরের মেয়েটির চরিত্রে দেখা যাচ্ছে ইশা সাহাকে। ভিডিওটি পরিচালনা করেছেন সোমদেব সেনগুপ্ত। প্রযোজনা করেছে বিয়ার্ডবয় ফিল্মস প্রোডাকশন। আর সম্পূর্ণ ভিডিওটি শুট হয়েছে 'স্টোরি' নামক বুকস্টোরে।

ভিডিওটা আপনাদের কেমন লাগলো? কমেন্ট সেকশনে জানান আমাদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement