হোমবলিউড

একই প্রাইমারি স্কুলে পড়তেন অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনি? চিনতে পারছেন ছবিতে?

ছবিতে একেবারে বাচ্চাবেলার অনুষ্কা আর সাক্ষীকে দেখা যাচ্ছে। অনুষ্কা শর্মা এবং সাক্ষী ধোনি আসামের সেন্ট মেরি স্কুলে পড়াশোনা করতেন। মজার বিষয় হল, সেটা তাঁরা ভুলেই গিয়েছিলেন।

  | February 01, 2019 21:07 IST (নিউ দিল্লি)
Anushka Sharma

অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনির বহুকাল আগের ছবি ভাইরাল ইন্টারনেটে

Highlights

  • অনুষ্কা আর সাক্ষীর বাচ্চা বয়সের ছবি
  • প্রাইমারি স্কুলে পড়তেন দু'জনেই
  • আসামে থাকার সময় তাঁদের স্কুল ছিল একই

অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনি কি একই স্কুলের ছাত্রী ছিলেন? হঠাৎ করেই ইন্টারনেটে বেশ কয়েকটি ফটো ভাইরাল হয়েছে যাতে একই সঙ্গে দেখা যাচ্ছে অনুষ্কা ও সাক্ষীকে। মূল দু'টি ছবি দুটি সত্যিই বেশ পুরনো এবং খানিক ছিঁড়েও গিয়েছে। ছবিতে একেবারে বাচ্চাবেলার অনুষ্কা আর সাক্ষীকে দেখা যাচ্ছে। অনুষ্কা শর্মা এবং সাক্ষী ধোনি আসামের সেন্ট মেরি স্কুলে পড়াশোনা করতেন। মজার বিষয় হল, সেটা তাঁরা ভুলেই গিয়েছিলেন। কয়েক বছর আগে একটি প্রচারমূলক অনুষ্ঠানে তাঁদের দেখা হয়, সেখানেই স্মৃতি রোমন্থনে বিষয়টি উঠে আসে।

আপনি কি এই ছবিতে অনুষ্কা ও সাক্ষীকে চিনতে পারছেন? দ্বিতীয় ছবিতে, নেটিজেনরা পরীকে পোশাক পরিহিত ছোট্ট মেয়েটিকে সাক্ষী বলে চিহ্নিত করেছে এবং একদম ডানদিকের বাচ্চাটি হল অনুষ্কা।

দমকা হাওয়ায় ভাসিয়ে নিয়ে যাবে 'এক লড়কি কো দেখা তো অ্যাইসা লাগা'


 


 

২০১৩ সালের একটি অনুষ্ঠানে জানা যায় তাঁরা একই প্রাইমারি স্কুলে সহপাঠী ছিলেন। অনুষ্কা ও সাক্ষী আসামের এক খুবই ছোট শহরে একসাথে থাকতেন। “যখন সাক্ষী আমাকে বলে যে ছোটবেলা ওর কোথায় কেটেদছে, আমি তো অবাক! আমি বলি, আরে আমিও তো ওখানেই রইতাম!” বলেন অভিনেত্রী।

নিজের স্বামীকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন সানি লিওন! কিন্তু কোথায়?

অনুষ্কা তাঁর এই পুরানো ছবিটির কথাও উল্লেখ করেন, তিনি বলেন,  “এবং তারপর আমি একটি ছবি খুঁজে পেয়েছি যেখানে সাক্ষী পরী সেজেছে এবং আমি আমার প্রিয় আইকন মাধুরী দীক্ষিতের মতো একটা ঘাগরা পরেছি। সাক্ষী বেশ মজার।”

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি, অন্যদিকে ২০১৭ সালে অনুষ্কা শর্মা ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement