হোমবলিউড

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির এই ছবি দেখে মুখে হাসি ফুটবে আপনারও

অনুষ্কা শর্মা, ভারত বনাম ইংল্যান্ডের টি20 ইন্টারন্যাশনাল সিরিজের অন্তত একটা ম্যাচে উপস্থিত থেকেছেন।

  | July 11, 2018 10:13 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Anushka Sharma

স্বামী বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ছবিটা এক ঘন্টায় প্রায় দশ লক্ষ লাইক পেয়েছে
  • "তোমরা দু'জন এতোটা নিখুঁত কেন?" একজন কমেন্টে লেখেন
  • ভারত বনাম ইংল্যান্ড টি20 ইন্টারন্যাশনাল সিরিজের ম্যাচে অনুষ্কাকে দেখা যায়

বিরাট কোহলি স্ত্রীয়ের সঙ্গে একদিন ঘুরতে বেরনোর বিবরণ দিলেন খুব সুন্দর একটা ছবি শেয়ার করে। সম্প্রতি ইংল্যান্ড ফেরত এই ভারতীয় ক্রিকেটার, ইনস্টাগ্রামে স্ত্রীয়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন যা সকলের অত্যন্ত পছন্দ হয়েছে। 22.8 মিলিয়ন অনুরাগীর সঙ্গে শেয়ার করা বিরাটের ছবি মুহূর্তেই অত্যন্ত ভাইরাল হয়ে যায়। এক ঘণ্টার মধ্যেই ছবিটা প্রায় দশ লক্ষ লাইক এবং “বিশ্বের সেরা জুটি”, “তোমরা দু’জন এতটা নিখুঁত কেন?” এবং “কিউটিস”- ধরণের কমেন্টে ভরে যায়। বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় দল সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টি20 ইন্টারন্যাশনাল সিরিজ জয় করেছে।
 
বিরাট কোহলির শেয়ার করা ছবি দেখে নিনঃ
 

 

Day out with my beauty!

A post shared by Virat Kohli (@virat.kohli) on


অনুষ্কা শর্মা, ভারত বনাম ইংল্যান্ডের টি20 ইন্টারন্যাশনাল সিরিজের অন্তত একটা ম্যাচে উপস্থিত থেকেছেন। সাক্ষী ধোনির পোস্টে আশিস নেহেরার স্ত্রী রুশ্মা, শিখর ধাওয়ানের মেয়েরা আলিয়া, রিয়া এবং ক্রুনাল পান্ডের স্ত্রী পাঙ্খুরি শর্মার সঙ্গে অনুষ্কাকে দেখা গেছে।   
 

 

#bleedblue #GoIndia #happiness

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on


সম্প্রতি রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জু সিনেমায় অনুষ্কা শর্মাকে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে। কেন্দ্রীয় চরিত্রে রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মা একজন বায়োগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন, পর্দায় যিনি সঞ্জয় দত্তের জীবনের ওপর বই লেখার দায়িত্ব পান এবং একে একে সঞ্জয় দত্তের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা সম্পর্কে জানতে পারেন।  
আসন্ন সিনেমা সুই ধাগা-তে বরুণ ধাওয়ানের বিপরীতে অনুষ্কা শর্মাকে দেখা যাবে। ইয়াশ রাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমা সম্ভবত এই বছরের শেষে মুক্তি পাবে। সুই ধাগার পর অনুষ্কা শর্মাকে আনন্দ এল রাই পরিচালিত জিরো সিনেমায় শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।  



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement