হোমবলিউড

অর্জুনের বেয়ার বডি দেখে কী বললেন মালাইকা, অনন্যা সহ অন্য নায়িকারা?

অর্জুনের এক্স ফ্যাক্টরে কাত মালাইকা অরোরা, অনন্যা পাণ্ডের মতো নায়িকা। উত্তপ্ত নেটিজেনরাও। আগামী ছবি পানিপথ-এর জন্য শরীরকে ভেঙেচুরে নতুন ভাবে তৈরি করছেন অর্জুন

  | June 14, 2019 13:20 IST (নিউ দিল্লি)
Arjun Kapoor

পানিপথ-এর প্রস্তুতিতে অর্জুন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • আগামী ছবি 'পানিপথ'-এর জন্য নিজেকে তৈরি করছেন অর্জুন
  • জিমের কিছু ছবি শেয়ার করেছেন তিনি
  • ছবি দেখে নাকি মন্তব্য না করে থাকতে পারেননি মালাইকা অরোরা

গরমের উষ্ণতা আরও বাড়িয়ে দিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। জিমে গিয়ে তোলা তাঁর সুগঠিত, উন্মুক্ত শরীরের ছবি পোস্ট করে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়াতেই যথারীতি ভাইরাল। এবং অর্জুনের এক্স ফ্যাক্টরে কাত মালাইকা অরোরা, অনন্যা পাণ্ডের মতো নায়িকা। উত্তপ্ত নেটিজেনরাও। আগামী ছবি পানিপথ (Panipat)-এর জন্য শরীরকে ভেঙেচুরে নতুন ভাবে তৈরি করছেন অর্জুন। জিমে গিয়ে তাই ঘাম ঝরানোর সময় ছবি তোলেন তিনি। এবং সঙ্গে সঙ্গেই তা পোস্ট করেন ইনস্টায়।  ক্যাপশনে লেখেন: "ওয়ারিয়র মোড অন! #Panipat"। সঙ্গে সঙ্গে কমেন্ট বক্স ভর্তি হয়ে যায় কাকা অনিল কাপুর (Arjun Kapoor), মালাইকা, অনন্যা পাণ্ডে সহ বন্ধু, সহকর্মী, পরিবার এবং নেটিজেনদের মন্তব্যে। মালাইকা মাসলের ইমোজি পোস্ট করে চিয়ার াপ করেন অর্জুনকে।

পড়ুন : দেখুন! সপরিবারে কেমন ছুটি কাটাচ্ছেন মাধুরী দীক্ষিত!

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের নায়িকা অনন্যা পাণ্ডে লেখেন, দেখে মনে হচ্ছে ২১! আরেক কাকা সঞ্জয় কাপুর লেখেন অওসম! এছাড়া কমেন্ট করেন, বাণী কাপুর, রোহিত শেট্টি, অপারশক্তি খুরানা, সিদ্ধান্ত কাপুর বাদশা প্রমুখ। 



Warrior mode on !!! #panipat

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on


ol0oq90g

খবর, মালাইকা অরোরার (Malaika Arora) থেকে অনুপ্রাণিত হয়েই নাকি নিজের শরীরচর্চার দিকে মন দিয়েছেন অর্জুন। প্রতি সোমবার মালাইকা নিজের ফিটনেস চর্চার ছবি পোস্ট করেন। প্রসঙ্গত, মাঝেমধ্যেই দু-জনকে একসঙ্গে দেখা যাচ্ছে মুম্বইয়ের নানা জায়গায়। গত সপ্তাহেই সোনম কাপুরের জন্মদিনে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে অর্জুন-মালাইকাকে। রটনা, অর্জুন-মালাইকা সম্ভবত আগামী বছরে বিয়ে করবেন।

আশুতোষ গোয়াড়িকরের (Ashutosh Gowariker) পরিচালনায় পানিপথ (Panipat)-এর শুট শুরু হয়েছিল গত বছরের নভেম্বরে। ছবি মুক্তি পাবে এই বছরের ডিসেম্বরে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement