হোমবলিউড

মুক্তি পেল 'আর্টিকল ১৫'-এর ট্রেলার: নজর কাড়বে আয়ুষ্মান খুরানার অভিনয়

আর্টিকল ১৫-এর ট্রেলার: আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবির পরিচালক অনুভব সিনহা

  | May 31, 2019 10:57 IST (নিউ দিল্লি)
Ayushmann Khurrana

স্টিল: আর্টিকল ১৫ (সৌজন্যে YouTube)

Highlights

  • আয়ুষ্মান এই ছবিতে উচ্চপদস্থ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন
  • মূলক ছবির পরিচালক অনুভব সিংহ ছবিটি পরিচালনা করেছেন
  • ছবি মুক্তি পাবে ২৮ জুন

অবশেষে গতকাল সন্ধেয় সামনে এল আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) নতুন ছবি 'আর্টিকল ১৫' (Article 15) এর ট্রেলার। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই উপচে পড়েছে কমেন্ট বক্স। ছবির ট্রেলার (Article 15) শুরু হয়েছে একদম অন্যরকম ভাবে। খুন-ধর্ষণ আর জাতপাতের নামে অত্যাচারের পাশাপাশি উঠে এসেছে এক কণ্ঠস্বর যে ধারা বিবরণী দিয়েছে ঘটনার। এই স্বর অন্য কেউ নয়। আমাদের দেশের অত্যাচারিত আম আদমির গলা। যাঁরা প্রতিদিন কোনও না কোনও ভাবে, কোনও না কোনও কারণে অত্যাচরিত। 

একঝাঁক বলিউড তারকা উপস্থিত মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠানে

'আর্টিকল ১৫' (Article 15)-এ  মূল চরিত্র অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। ছবিতে তিনি একজন সত পুলিশ অফিসার। যাঁর কাঁধে দুই দলিত নারী-হত্যার (Dalit women) রহস্য কিনারার দায়িত্ব , এই দুই মহিলার দোষ কী? তাঁরা তাঁদের উপার্জনের টাকা বাড়াতে বলেছিলেন সমাজের মাথাদের কাছে। ফলাফল, ধর্ষণ এবং খুন। তারপর সেই অঘটন ঢাকতে তাকে সম্মান হত্যা-র (honour killing) তকমা দেওয়া। সেই হত্যার কিনারা করতে গিয়েই আয়ুষ্মান (Ayushmann Khurrana) মনে করিয়ে দিয়েছেন ভারতীয় সংবিধানের ১৫ নং আর্টিকল-কে (Article 15, Indian Constitution).


ছবির পটভূমিকায় ২০১৪-র বদাউন ঘটনার ছায়া। দেখুন ছবির ঝলক:



এর আগেই আয়ুষ্মান (Ayushmann Khurrana) ছবির ট্রেলার কবে মুক্তি পাবে তা ভিডিও (video) করে সোশ্যাল মিডিয়ায় (social media) জানিয়েছিলেন। 

ফর্সা হওয়ার বিজ্ঞাপনে 'না' সাই পল্লবীর?



এই ছবিতে (Article 15) আয়ুষ্মান (Ayushamann Khurrana) ছাড়াও অভিনয় করেছেন  ইশা তলওয়ার, (Isha Talwar), মনোজ পাহওয়া (Manoj Pahwa), সায়নী গুপ্ত (Sayani Gupta), কুমুদ মিশ্র (Kumud Mishra), এম নাসর (M Nassar), আশিস বর্মা (Ashish Verma), সুশীল পাণ্ডে (Sushil Pandey) শুভ্রজ্যোতি ভারত (Shubhrajyoti Bharat), রোহিনী চক্রবর্তী (Ronjini Chakraborty) এবং জিশান আয়ুব (Zeeshan Ayyub) । ইতিমধ্যেই আয়ুষ্মান (Ayushmann Khurrana) ট্যুইট করে জানিয়েছেন ছবির রিলিজ ডেট। ছবিটি সারা দেশে মুক্তি পাবে ২৮ জুন  ( June 28)। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement