হোমআঞ্চলিক

বিসর্গ-র পর লালাবাই- আসছে অরুণাভ খাসনবিশের পরবর্তী ছবি

  | January 12, 2019 16:34 IST (কলকাতা)
Bisorgo

লালাবাই-এর শুটিং চলাকালীন পরিচালক অরুণাভ খাসনবিশ ও অভিনেতা অনিন্দ্য ব্যনার্জি।

পরিচালক অরুণাভ খাসনবিশ জানিয়েছেন, তাঁর দ্বিতীয় ছবি বিসর্গ-তে ফিলোজফি নিয়ে খেলেছেন এবং লালাবাই তিনি মানুষের মানসিক অবস্থা ও আবেগের জটিলতাকে কেন্দ্র করে তৈরি করেছেন।

বিসর্গের পর আসছে অরুণাভ খাসনবিশের পরবর্তী ছবি লালাবাই। লালাবাই গল্পের কেন্দ্রীয় চরিত্রে রয়েছে বোধিসত্ব নামক এক লেখক। গল্পে বোধিসত্বের জীবনে একটা সময় রাইটার্স ব্লক শুরু হয়। ক্রমে বোধিসত্বের জীবনে সংস্থিতা নামক এক মহিলার আগমণ ঘটে এবং তাঁর সাহায্যেই বোধিসত্বের জীবনের সমস্ত সমস্যা দূর হয়। অন্যদিকে সংস্থিতা পেশায় একজন গ্রাফলজিস্ট। ক্রমশ সে বুঝতে পারে বোধিসত্বের সঙ্গে তাঁর মায়ের খারাপ সম্পর্ক বোধিসত্বের জীবনে প্রভাব ফেলেছে। এবার কীভাবে বোধিসত্বের জীবনের সমস্ত ট্রমা ও মানসিক সমস্যা সংস্থিতা দূর করে তা জানা যাবে লালাবাই ছবিতে।

শিলাজিৎ, এনা সাহা সহ একঝাঁক তারার মাঝে মুক্তি পেল যাহ কলা-র ট্রেলার

পরিচালক অরুণাভ খাসনবিশ জানিয়েছেন, তাঁর দ্বিতীয় ছবি বিসর্গ-তে ফিলোজফি নিয়ে খেলেছেন এবং লালাবাই তিনি মানুষের মানসিক অবস্থা ও আবেগের জটিলতাকে কেন্দ্র করে তৈরি করেছেন। ছবিতে তিনি মিউজিক্যাল ফ্ল্যশব্যাক ব্যবহার করেছেন।  


অভিনেত্রী মানালি চক্রবর্তী, যিনি পরিচালকের শেষ ছবি বিসর্গ-তে অভিনয় করেছিলেন, এই ছবিতে সংস্থিতার ভুমিকায় আবারও তাঁকে দেখা যাবে। কিঞ্জল নন্দা বোধিসত্বের ভুমিকায় অভিনয় করেছেন। এছাড়াও অভিনেতা অনিন্দ্য ব্যানার্জিকে এক গুরুত্বপূর্ণ ভুমিকায় দেখা যাবে, যে সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।


টিজার প্রকাশ: একের দেহে দুই সত্ত্বা, সাইকোলজিক্যাল ড্রামা ‘দ্বিখণ্ডিত'

ছবির শুটিং শেষ হয়েছে এবং ছবির পোস্ট প্রোডাকশনের কাজ আগামী মাসের মধ্যে শেষ হয়ে যাবে বলে আশা করছেন পরিচালক। সন্দেশ টিভির ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন প্রেমাশিস মুখার্জি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement