হোমটিভি

গান নিয়ে গণ্ডগোল, কোথায় গড়াবে আশা আর লতার জীবন

আশা এর পরে লতাকেও বারণ করে গানের রেকর্ডিংয়ে যেতে। কিন্তু লতা বারণ না শুনে চুপিচুপি সেখানে যায়। সন্দেহ হওয়ায় আশা তাকে অনুসরণ করে সেখানে পৌঁছয়।

  | February 24, 2019 18:56 IST (কলকাতা)
Ashalata

সিরিয়ালের একটি দৃশ্য

Highlights

  • সকলের মনেই সন্দেহ দানা বাঁধতে থাকে, সত্যিই কী এই ছেলেটা সপ্তর্ষি
  • ধ্রুব লতাকে বলে তার অফিস থেকে লতার কাছে রেকর্ডিংয়ের জন্য ফোন আসবে
  • দু’বোনের মধ্যে অশান্তি হয়

ধ্রুবর জন্য খাবার তৈরি করে আনে আশা। রবি সপ্তর্ষি বলে ধ্রুবকে ডাকে, কিন্তু ধ্রুব সাড়া দেয় না। এই ঘটনার পরে সকলের মনেই সন্দেহ দানা বাঁধতে থাকে, সত্যিই কী এই ছেলেটা সপ্তর্ষি? ধ্রুবর বাবা তাকে ফোন করলে রবিও তাঁর সঙ্গে কথা বলতে চায়। রবি বলে সে ধ্রুবর বাবাকে ধন্যবাদ জানাতে চায়।

বিষক্রিয়ায় অসুস্থ রাঘব, উমাকে ‘ডাইনি' অপবাদে ঘরছাড়া করার ছক শিশিরের

 


r88p9ha

 


ধ্রুব কোনওক্রমে নেটওয়ার্কের সমস্যার অজুহাত দিয়ে ফোনটা কেটে দিয়ে তখনকার মতো পরিস্থিতি সামলে নেয়। ধ্রুব লতাকে বলে তার অফিস থেকে লতার কাছে রেকর্ডিংয়ের জন্য ফোন আসবে। কিন্তু আশা ধ্রুবকে জানায় রবি এ সব পছন্দ করে না তাই লতা গান গাইবে না।

আশা এর পরে লতাকেও বারণ করে গানের রেকর্ডিংয়ে যেতে। কিন্তু লতা বারণ না শুনে চুপিচুপি সেখানে যায়। সন্দেহ হওয়ায় আশা তাকে অনুসরণ করে সেখানে পৌঁছয়।

লুৎফার প্রাণ বাঁচাতে সিরাজের তরোবারির কোপে মুণ্ডচ্ছেদ ফারুকের

cq8i04kc

 

সুজন আর প্রিয়াঙ্কা লতাকে গান করতে বলে, যাতে তারা প্রমাণ করতে পারে প্রতিযোগিতায় আদতে সে গান গাইছিল না। সুজন লতাকে সেই ভিডিওটিও দেখায় যেখানে দেখা যাচ্ছে আসলে তার বদলে আশাই গানটা গাইছিল। সুজন লতাকে বোঝায় আসলে সব সমস্যার মূলে রয়েছে আশা। লতা এমনিতেই মনোকষ্টে ছিল, কারণ আশাই তাকে এ সব করতে বাধ্য করেছিল।

এর পরে দু'বোনের মধ্যে অশান্তি হয়। শেষ পর্যন্ত আশা লতাকে বলে, সে সব দোষ নিজের ঘাড়ে তুলে নেবে। এ বার কোন দিকে গড়াবে দু'বোনের গল্প। জানতে হলে দেখতে থাকুন ‘আশালতা' সন্ধ্যা ৭টায় সান বাংলা চ্যানেলে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement