হোমবলিউড

কম বয়সে বাবা-মা হওয়ার ভালো দিক কী কী, জানালেন আয়ুষ্মাণ খুরাণা

তরুণ বাবাদের এনার্জিও বেশি থাকে। আর বাচ্চাদের সঙ্গে সঙ্গেই আমরাও একটু একটু করে বড় হই।—বলেন তিনি।

  | December 21, 2018 13:34 IST (নিউ দিল্লি)
Ayushmann Khurrana

বিরাজবীরের সঙ্গে আয়ুষ্মাণ ও তাহিরা

Highlights

  • আয়ুষ্মাণ ও তাহিরার ছেলেমেয়ের নাম বিরাজবীর ও ভারুষ্কা
  • আয়ুষ্মাণ জানান ছেলে ইতিমধ্যেই পিয়ানো বাজাতে শিখে গিয়েছে
  • এ বছর আয়ুষ্মাণের অন্ধাধুন ও বধাই হো মুক্তি পেয়েছে

কম বয়সে বাবা-মা হয়ে যাওয়া এক দিক থেকে ভালো, সংবাদ সংস্থা আইএএনএস-এর কাছে এমনটাই দাবি করলেন ৩৪ বছরের আয়ুষ্মাণ খুরাণা। স্ত্রী তাহিরা কাশ্যপ ও ছ'বছরের ছেলে বিরাজবীর এবং চার বছরের মেয়ে ভারুষ্কাকে নিয়ে আয়ুষ্মাণের সংসার। ফেমাসলি ফিল্মমেয়ার সিজন টু-এর একটি এপিসোডে তাকে তরুণ বয়সে বাবা হওয়ার অভিজ্ঞতা বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। তখন তিনি বলেন, ‘‘তরণ থাকায় আমি ছেলেমেয়ের সঙ্গে ক্রিকেট, ফুটবল, দাবা খেলতে পারি। এমনকী ছেলে তো আমার থেকেও ভালো পিয়ানো বাজায়। আমার অন্ধাধুন সিনেমার জন্য পিয়ানোটা কিনেছিলাম। ও তারপরে শেখা শুরু করে। ইতিমধ্যেই কনসার্টে পারফর্ম করার জন্য তৈরিও হচ্ছে।

সম্প্রতি মেয়ের স্পোর্টস ডে ইভেন্টে গিয়ে কী অভিজ্ঞতা হয়েছে তা শেয়ার করেন আয়ুষ্মাণ, ‘‘ভারুষ্কার স্কুলে অভিভাবকদের জন্য ১০০ মিটার দৌড় ছিল। সেখানে আমিই তাদের মধ্যে সব থেকে ছোট ছিলাম। কিন্তু শেষে আর অনুষ্ঠানটা হয়নি। আজ যেমন ঘুম খুব কম হয়েছে। কিন্তু তাতে সমস্যা হয় না। তরুণ বাবাদের এনার্জিও বেশি থাকে। আর বাচ্চাদের সঙ্গে সঙ্গেই আমরাও একটু একটু করে বড় হই।''—বলেন তিনি।

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on


 

এ বছরটা আয়ুষ্মাণের ভালই গিয়েছে। অন্ধাধুন ও বধাই হো দু'টি সিনেমাই কম বাজেটে তৈরি হলেও ভালো ব্যবসা করেছে। সমালোচকদের প্রশংসাও পেয়েছে।

মুম্বাইয়ে নিক প্রিয়াঙ্কার দ্বিতীয় রিসেপশনে বলিউডের তারকা সমাগম

এখন আয়ুষ্মাণ ড্রিম গার্ল সিনেমায় নুসরত ভারুচের সঙ্গে শুটিং করছেন।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement