হোমবলিউড

ফের একসঙ্গে ‘ভিকি ডোনার’ ও ‘বলদেব চাড্ডা’, এ বার হচ্ছেটা কী!

বর্ষীয়ান অভিনেতা অন্নু কাপুর এবং আয়ুষ্মান খুরানা দীর্ঘ দিন পরে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন ‘ড্রিম গার্ল’ সিনেমায়। সাত বছর আগে ‘ভিকি ডোনার’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। সেই সিনেমায় অন্নু কাপুর ছিলেন বলদেব চাড্ডা নামে এক চিকিৎসকের ভূমিকায়। ‘ড্রিম গার্ল’ সিনেমায় তাকে দেখা যাবে আয়ুষ্মানের বাবার চরিত্রে।

Ayushamann Khurrana

অন্নু কাপুরের সঙ্গে সাত বছর পরে ফের অভিনয় করবেন আয়ুষ্মাণ খুরানা

Highlights

  • ড্রিম গার্ল সিনেমায় ফের একসঙ্গে দেখা যাবে অন্নু কাপুর ও আয়ুষ্মানকে
  • দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল ভিকি ডোনার সিনেমায়
  • ড্রিম গার্ল সিনেমায় রয়েছেন নুসরত ভারুচ

বর্ষীয়ান অভিনেতা অন্নু কাপুর এবং আয়ুষ্মান খুরানা দীর্ঘ দিন পরে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন ‘ড্রিম গার্ল' সিনেমায়। সাত বছর আগে ‘ভিকি ডোনার' সিনেমায় তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। সেই সিনেমায় অন্নু কাপুর ছিলেন বলদেব চাড্ডা নামে এক চিকিৎসকের ভূমিকায়। ‘ড্রিম গার্ল' সিনেমায় তাকে দেখা যাবে আয়ুষ্মানের বাবার চরিত্রে। সাতটা বছর পেরিয়ে অন্নু কাপুরের সঙ্গে ফের কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে রবিবার টুইটারে কিছু শব্দ শেয়ার করেন আয়ুষ্মান নিজেই। তিনি অন্নু কাপুরের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘‘ভাবতেই পারছি না ভিকি ডোনার সিনেমার পরে সাত বছর পেরিয়ে গিয়েছে আর আমরা ড্রিম গার্ল এর শুটিং করছি। এখানে অন্নু কাপুর স্যার আমার বাবার ভূমিকায় রয়েছেন।

এই ছোট্ট ছেলেটিই আজকের হার্টথ্রব! দেখুন তো চিনতে পারেন কিনা

২০১২ সালে মুক্তি পেয়েছিল ভিকি ডোনার। সেই সিনেমার পরিচালনা করেছিলেন সুজিত সরকার। স্পার্ম ডোনেশন এবং গর্ভধারণে অক্ষমতা এই দুটো বিষয়কে কেন্দ্র করে সিনেমার গল্পটি আবর্তিত হয়েছিল। সেই সিনেমায় আয়ুষ্মাণ ছিলেন একজন স্পার্ম ডোনারের চরিত্রে। তাঁর স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল ইয়ামি গৌতমকে।সিনেমায় অন্নু কাপুরের ইনফার্টিলিটি ক্লিনিকের জন্য আয়ুষ্মাণ স্পার্ম ডোনেট করতেন। ভিকি ডোনার আয়ুষ্মাণের কেরিয়ারের অন্যতম মোড় ঘোরানো সিনেমা বলে বিবেচিত হয়। পরবর্তীকালে আয়ুষ্মাণকে ‘বধাই হো', ‘অন্ধাধুন'-এর মতো অজস্র সিনেমায় দেখা গিয়েছে।


মায়ের জন্মদিনে কী সারপ্রাইজ দিলেন করিনা ও করিশ্মা কাপুর


সেই বছর ৬০ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা জনপ্রিয় সিনেমা হিসেবে পুরস্কৃত হয়েছিল ভিকি ডোনার। সিনেমাটি পরবর্তীকালে তেলেগু ভাষায় রিমেকও করা হয় যার নাম ছিল ‘নারুদা ডোনারুদা'। সেখানে অভিনয় করেছিলেন সুমন্ত এবং পল্লবী সুভাষ।

‘ড্রিম গার্ল' সিনেমায় আয়ুষ্মাণ ও অন্নু ছাড়াও থাকবেন নুসরত ভারুচ। এই প্রথমবার নুসরত এবং আয়ুষ্মানকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। সিনেমাটি আদতে একটি কমেডি ড্রামা। ড্রিম গার্লের পরিচালনা করছেন রাজ শান্ডিল্য। এবং সিনেমাটির প্রযোজনা করছেন একতা ও শোভা কাপুর, তাদের বালাজি মোশন পিকচার্সের ব্যানারে।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement