হোমবলিউড

তিন দিনে তিরিশ কোটির ব্যবসা! ‘বধাই হো’ আয়ুষ্মান খুরানা নিনা গুপ্ত!

শুক্রবার 11.67 কোটি টাকা এবং শনিবার সর্বাধিক 12.50 কোটি টাকা রোজগার করেছে এই সিনেমাটি। ‘বধাই হো’র বর্তমান মোট উপার্জন এখনও অব্দি 31.46 কোটি টাকা

  | October 21, 2018 13:53 IST (নিউ দিল্লি)
Badhaai Ho Box Office Collection Day 3

'বধাই হো' সিনেমায় আয়ুষ্মান, নিনা গুপ্ত, সানিয়া ও অন্যান্যরা (Courtesy: Instagram)

Highlights

  • 31.46 কোটির ব্যবসা করল বধাই হো
  • সমালোচকদের প্রশংসাও পেয়েছে সিনেমাটি
  • অস্ট্রেলিয়াতেও ভালো ব্যবসা করছে এই সিনেমা

আয়ুষ্মান খুরানা, সানিয়া মালহোত্রা ও নিনা গুপ্তার সিনেমা ‘বধাই হো' মুক্তি পাওয়ার ঠিক তিন দিনের মাথাতেই অভাবনীয় সাফল্য এনে দিয়েছে বক্স অফিসকে। তাঁদের নতুন চলচ্চিত্রটি তিন দিনে 31 কোটি টাকার ব্যবসা করেছে বলে জানিয়েছেন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। বৃহস্পতিবার মুক্তি পায় ‘বধাই হো' এবং প্রথম দিনেই চলচ্চিত্রটি 7.29 কোটি টাকা উপার্জন করে। শুক্রবার 11.67 কোটি টাকা এবং শনিবার সর্বাধিক 12.50 কোটি টাকা রোজগার করেছে এই সিনেমাটি। ‘বধাই হো'র বর্তমান মোট উপার্জন এখনও অব্দি 31.46 কোটি টাকা। "বধাই হো'কে থামানো যাচ্ছে না। তিন দিনেই এত ব্যবসা। বৃহস্পতিবার 7.29 কোটি, শুক্রবার 11.67 কোটি, শনিবার 12.50 কোটি টাকার হিসেবে মোট: 31.46 কোটি টাকার ব্যবসা করেছে ভারতে। আগামী সপ্তাহের মধ্যে 45 কোটি টাকার লক্ষ্যমাত্রা রয়েছে বধাই হো'র" টুইট করেছেন তরণ আদর্শ।

বধাই হো'র বক্স অফিস সাফল্যের রিপোর্ট এখানে দেখুন;

 


অস্ট্রেলিয়াতেও এই সিনেমা ভালো ব্যবসা করছে। অস্ট্রেলিয়ায় আয়ুষ্মান খুররানার কয়েকটি সিনেমার বক্স অফিস সাফল্যের তালিকা ভুক্ত করেছেন তরণ আদর্শ, যার মধ্যে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অন্ধাধুনও রয়েছে।

 

এনডিটিভির সিনেমার সমালোচনায় চলচ্চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জী 5 টির মধ্যে বধাই হো'কে3.5 টি স্টার দিয়েছেন। তিনি লিখেছেন "এটি একটি অন্যরকমের পারিবারিক নাটক, যার আবেদনটি আত্মবিশ্বাসী এবং অবিচলিত পদ্ধতিতে উদ্ভূত। বধাই হো পরিস্থিতির কথা বলে যা সাধারণত বাস্তব জীবনে ঘটে না। তা সত্ত্বেও সিনেমাটি দর্শক বেশ জীবনের সাথে মেলাতে পারেন। এটি অবশ্যই মাল্টিপ্লেক্সে গিয়ে দেখার মতো সিনেমা।"

বধাই হো'তে, নিনা গুপ্ত ও গজরাজ রাও মধ্যবয়সী দম্পতির ভূমিকায় আছেন যাঁদের দুই বড় ছেলেও আছে। নিনা গুপ্তের তৃতীয় গর্ভাবস্থার খবরটি গল্পের মূল বিষয়। আয়ুষ্মান খুরানা তাঁদের বড় ছেলের ভূমিকায় রয়েছেন, সানিয়া মালহোত্রা তাঁর প্রেমে পড়েন। অমিত শর্মা পরিচালিত এই চলচ্চিত্রে রয়েছেন সুরেখা শিকরি ও শার্দুল রানা।

অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়ার নমস্তে ইংল্যান্ডের সাথেই বক্স অফিসে লড়াই করছে বধাই হো।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement