হোমবলিউড

বাত্তি গুল মিটার চালু ট্রেলার : সমগ্র গল্প জুড়ে রয়েছে শাহিদ কাপুরের একার লড়াই

বাত্তি গুল মিটার চালু ট্রেলার : বিদ্যুৎ চুরির বিরুদ্ধে সমগ্র সিনেমায় একা লড়াই চালিয়ে গেলেন শাহিদ কাপুর।

  | August 10, 2018 19:31 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Batti Gul Meter Chalu

বাত্তি গুল মিটার চালু ছবিতে শাহিদ কাপুর এবং শ্রদ্ধা কাপুর। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • শ্রদ্ধা কাপুরের বিপরীতে একজন আইনজীবির চরিত্রে অভিনয় করেছেন শাহিদ কাপুর
  • বাত্তি গুল মিটার চালুর পরিচালক শ্রী নারায়ণ সিং
  • দিব্যেন্দু শর্মা একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন

টয়লেট : এক প্রেম কথা ছবিতে অক্ষয় কুমারকে কীভাবে সমাজে সকলের বিরুদ্ধে লড়াই করতে হয়েছিল মনে আছে ? শাহিদ কাপুরকেও তাঁর নতুন ছবি বাত্তি গুল মিটার চালু ছবিতে একইভাবে বিদ্যুৎ চুরি রুখতে লড়াই চালাতে দেখা গেল। আজি মুক্তি পেয়েছে 'বাত্তি গুল মিটার চালু' ছবির ট্রেলার। দু'টো ছবিরই পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং এবং দুটো ছবির মাধ্যমেই তিনি একটা সামাজিক বার্তা সকলের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছেন। উত্তরাখন্দের একটা ছোট্ট শহকে কেন্দ্র করে এই ছবি তৈরি হয়েছে। প্রেমের এই গল্পে শাহিদ কাপুর একজন আইনজীবির ভূমিকায় অভিনয় করেছেন এবং তাঁর বিপরীতে দেখা গেছে শ্রদ্ধা কাপুরকে। দিব্যেন্দু শর্মা শাহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুরের বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন। ওই অঞ্চলে বিদ্যুৎ পরিবহন ব্যবস্থা অত্যন্ত খারাপ এবং ইলেকট্রিক বিলে 1.5 লক্ষ টাকা দিতে না পারার ভয়ে আত্মহত্যা করে দিব্যেন্দু শর্মা। তিনি বিদ্যুৎ বন্টনকারী সংস্থার বিরুদ্ধে লড়াইতে হেরে যান এবং তাঁর মৃত্যুর পর শাহিদ সেই লড়াই টিকিয়ে রাখেন। তিনি বন্ধুর জন্য ন্যায় বিচার প্রার্থনা করেন। ইয়ামি গৌতমকেও এই ছবিতে একজন আইনজীবির ভূমিকায় দেখা যাবে এবং ট্রেলারে তাঁকে মাত্র কয়েক ঝলক দেখা গেছে।

দেখুন ট্রেলারঃ


সিনেমার প্রসঙ্গে ইয়ামি গৌতম সংবাদসংস্থা আইএএনএস-কে জানান, “বাত্তি গুল মিটার চালু একটা সামাজিক ড্রামা। যেখানে দেশের মানুষকে বিশেষত ছোট শহরের মানুষকে বিদ্যুৎ বন্টনের ক্ষেত্রে কী ধরনের সমস্যার মোকাবিলা করতে হয় তা দেখানো হয়েছে। আপনারা এই ছবিতে বিনোদন এবং সামাজিক সমস্যার মেলবন্ধন দেখতে পাবেন, যার সম্পর্কে এই প্রথমবার কোনও সিনেমায় বলা হয়েছে।“


এছাড়াও বাত্তি গুল মিটার চালু ছবিতে সুধীর পাণ্ডে, ফারিদা জালাল, সুপ্রিয়া পিলগাওকার প্রমুখকে অভিনয় করতে দেখা যাবে। ভূষণ কুমারের সহ-প্রযোজনায় এই ছবি মুক্তি পাবে আগামী 21 শে সেপ্টেম্বর। শাহিদ ও শ্রদ্ধা অভিনীত প্রথম ছবি বাত্তি গুল মিটার চালু।  

এছাড়াও বর্তমানে শ্রদ্ধা তাঁর স্ত্রী ছবি মুক্তির অপেক্ষা করছেন এবং শাহিদ কাপুর খুব শীঘ্রই তাঁর পরবর্তী ছবি অর্জুন রেড্ডির শুটিং শুরু করবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement