হোমটিভি

সিনেমা নয় ছোট পর্দায় এ বার ‘বেদের মেয়ে জ্যোৎস্না’

সান বাংলা চ্যানেল তাদের ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে নাম ভূমিকায় নির্বাচন করেছেন অভিনেতা রবি শ এবং অভিনেত্রী স্নেহা দাসকে।

  | February 01, 2019 15:12 IST (কলকাতা)
Beder Meye Jyotsna

Highlights

  • বেদের মেযে জ্যোৎস্নার রূপকথার গল্প টেলিভিশনের পর্দায়
  • সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি
  • একই গল্প নিয়ে আগে এপার-ওপার দুই বাংলায় সিনেমা তৈরি হয়েছিল

‘বেদের মেয়ে জ্যোৎস্না আমায় কথা দিয়েছে, আসি আসি বলে জ্যোৎস্না ফাঁকি দিয়েছে..'। মনে পড়ছে সেই গান? নিশ্চয়ই ভোলেননি। একটা সময় এই গান এপার-ওপার বাংলার দর্শককে বেঁধেছিলো সুরের বাঁধনে। এ বার সেই রূপকথার গল্পকেই টেলিভিশনের পর্দায় নিয়ে আসতে চলেছে বাংলা এন্টারটেনমেন্টের জগতে নতুন পা রাখা চ্যানেল সান বাংলা। সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি।

গঙ্গাজলেই পরিবারের মঙ্গল আর গঙ্গাস্নানেই গুণ্ডাদমন, আসছে ‘গ্যাংস্টার গঙ্গা'

দেখুন প্রোমো এখানে:


 


১৯৮৯ সালে বাংলাদেশে প্রথম মুক্তি পেয়েছিল ‘বেদের মেয়ে জ্যোৎস্না' ছবিটি। সেখানে নায়কের ভূমিকায় ছিলেন ইলিয়াস কাঞ্চন এবং জ্যোৎস্নার ভূমিকায় ছিলেন অঞ্জু ঘোষ। সিনেমাটি বাংলাদেশে বিপুল সাফল্য পায়। বক্স অফিসেও ভালোই বাজিমাত করেছিল সেই সিনেমা।

এর পরেই সিদ্ধান্ত হয় নতুন করে এপার বাংলায় তৈরি করা হবে একই সিনেমা। তবে তাতে নায়ক নির্বাচিত হন চিরঞ্জিত নায়িকা হিসাবে রয়ে যান অঞ্জু ঘোষ।

আসছে ‘সান বাংলা', ধারাবাহিকের জগতে নতুন সূর্যোদয়

সান বাংলা চ্যানেল তাদের ‘বেদের মেয়ে জ্যোৎস্না' ধারাবাহিকে নাম ভূমিকায় নির্বাচন করেছেন অভিনেতা রবি শ এবং অভিনেত্রী স্নেহা দাসকে। রবি ইতিমধ্যেই ‘জীবন জ্যোতি', ‘রাধা' প্রভৃতি ধারাবাহিকের সৌজন্যে টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ। তবে এখনও পর্যন্ত তার অভিনীত প্রায় সবক'টি  চরিত্রই খুবই শহুরে। এই প্রথম রূপকথার জগতে অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

‘বেদের মেয়ে জ্যোৎস্না' ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে মোনালিসা পালকে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement