হোমবলিউড

ভাইজানের জন্মদিনে কেন প্রকাশিত হল না ‘ভারত’-এর লুক, জানালেন পরিচালক

‘‘ভাইয়ের জন্মদিনে ‘ভারত’-এর কোনও কিছু প্রকাশ না করাটা আমাদের পরিকল্পিত সিদ্ধান্ত। দুঃখ পাবেন না।’’—টুইটে লেখেন তিনি।

  | December 29, 2018 10:13 IST (নিউ দিল্লি)
Bharat

সলমন ও ক্যাটরিনা

Highlights

  • দুঃখ পাবেন না, এটা পরিকল্পিত সিদ্ধান্ত: লেখেন পরিচালক
  • "নাম যখন ভারত, তারিখও স্পেশ্যাল হবে" তিনি লেখেন
  • ২০১৯ সালের ইদে মুক্তি পেতে পারে ভারত

বৃহস্পতিবার ছিল সলমন খানের ৫৩ তম জন্মদিন। আর তার ভক্তদের আশা ছিল ওই দিনই ‘ভারত'-এর নতুন কোনও লুক বা কিছু প্রকাশ পাবে। কিন্তু তেমনটা হয়নি। পরিচালক আলি আব্বাস জাফর একটি টুইট করে জানিয়েছেন, এটা স্বতঃপ্রণোদিত। আরও জানিয়েছেন তারা ‘স্পেশ্যাল দিনে' বিশদে জানাবেন। ‘‘ভাইয়ের জন্মদিনে ‘ভারত'-এর কোনও কিছু প্রকাশ না করাটা আমাদের পরিকল্পিত সিদ্ধান্ত। দুঃখ পাবেন না।''—টুইটে লেখেন তিনি। আপাতত চলছে ভারত-এর শুটিং। সেখানে সলমনের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ‘‘আমরা এখনও শুটিং করছি। নতুন বছরে নতুন সিনেমার কথা বলবো। নাম যখন ভারত, তারিখও স্পেশ্যাল হবে।''— লেখেন আলি আব্বাস জাফর।

'বাবা এয়েচো'-র পর এবার 'কলঙ্কিনী রাধা'- ফের ট্রোলারদের নিশানায় দ্বীতিপ্রিয়া

পড়ুন তার টুইটটি:


 


 

সলমন খান সদ্য পরিবার ও ঘনিষ্টদের সঙ্গে নিজের ৫৩তম জন্মদিন পালন করেছেন। পানভেলের ফার্মহাউসে তারকাখচিত পার্টির আয়োজন করা হয়েছিল। ভারত-এর সহশিল্পী ক্যাটরিনা কাইফ ও সুনীল গ্রোভার সেখানে গিয়েছিলেন।

শীতের শহরে ভালোবাসার উষ্ণ ছোঁয়া, মুক্তি পেল ‘প্রেম আমার টু'-এর ফার্স্ট লুক

আলি আব্বাস জাফরের সঙ্গে সলমন ও ক্যাটরিনার দ্বিতীয় ছবি ভারত। এর আগে তিনি এই দু'দনকে ব্লকবাস্টার ছবি ‘টাইগার জিন্দা হ্যায়'-তে পরিচালনা করেছিলেন। এ ছাড়াও দু'জনেই আলির সঙ্গে পৃথক ভাবে বিভিন্ন ছবিতে কাজ করেছেন।

 

 

ভারত আদতে ষাটের দশকের প্রেক্ষিতে একটি সার্কাস ড্রামা। দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার' থেকে এই সিনেমাটি অনুপ্রাণিত। রয়েছেন দিশা পাটানি, তব্বু, নোরা ফতেহি এবং ক্যামিও চরিত্রে বরুণ ধাওয়ান।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement