হোমবলিউড

Bharat Poster: সলমানের জীবনে ম্যাডাম স্যার হয়ে কি ফিরে এসেছেন ক্যাটরিনা কাইফ!

Bharat poster: ক্যাটরিনা কাইফকে সিনেমায় সলমান খান ‘ম্যাডাম স্যার’ (Madam sir) বলেই ডাকেন। পোস্টারে খনি দেখা যাচ্ছে। সম্ভবত ক্যাটরিনা কাইফ এই খনির দায়িত্বে রয়েছেন যেখানে সলমান খান শ্রমিক হিসেবে কাজ করেন।

  | April 17, 2019 15:41 IST (নিউ দিল্লি)
Bharat Poster

ভারত (Bharat) সিনেমার পোস্টারে সলমান খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

Highlights

  • এটি ভারতের তৃতীয় পোস্টার
  • আলি আব্বাস জাফরের ভারত মুক্তি পাবে ইদের দিনে
  • ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা যাবে সলমান খানকে

ভারত (Bharat) সিনেমায় সলমান খানের চরিত্রটি যে আসলে কী তা ভক্তদের পক্ষে বোঝা ক্রমশ দুরূহ করে দিচ্ছেন সলমান নিজেই। আজ ফের তাঁর আসন্ন চলচ্চিত্রের একটি নতুন পোস্টার শেয়ার করেছেন সলমান। এর আগে একজন বৃদ্ধ, তারপরে সার্কাসের স্টান্টম্যান হিসেবে নিজের লুক সামনে এনেছেন অভিনেতা, এবার কি খনি শ্রমিক সলমান! তবে এই পোস্টারে তিনি একা নন, রয়েছেন তাঁর এককালের প্রেমিকা ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)। ভারতের পূর্ববর্তী দুইটি পোস্টার থেকে এইটি একটু আলাদা। ক্যাটরিনা কাইফকে সিনেমায় সলমান খান ‘ম্যাডাম স্যার' (Madam sir) বলেই ডাকেন। পোস্টারে খনি দেখা যাচ্ছে। সম্ভবত ক্যাটরিনা কাইফ এই খনির দায়িত্বে রয়েছেন যেখানে সলমান খান শ্রমিক হিসেবে কাজ করেন। ১৯৭০ সালের প্রেক্ষাপটের এই পোস্টার শেয়ার করে সলমান লিখেছেন, “অউর ফির হামারে জিন্দগি মে আয়ি ম্যাডাম স্যার'।” 

Bharat Poster: বুড়ো থেকে ছোকরা হওয়ার ভেলকি দেখালেন সলমান! দেখুন সার্কাসের নয়া চমক

এখানে দেখুন ভারতের পোস্টারে একসঙ্গে সলমান খান আর ক্যাটরিনা কাইফ:




সলমান খানের শেয়ার করা প্রথম পোস্টারে, তাঁর চরিত্রটি বছর ষাটের কাঁচা পাকা চুলের একজন প্রাজ্ঞের। পোস্টার শেয়ার করে সলমান লিখেছিলেন, “জিতনে সফেদ বাল মেরে সর অউর দাড়ি মে হ্যায়, উসসে কহিঁ জাদা রঙ্গিন মেরি জিন্দগি রহি হ্যায়!”

 জিভের ডগায় ব্লেড নিয়ে ‘আত্মহত্যা'র কথা ভাবছেন ‘মেন্টাল' কঙ্গনা রানাউত!



পরের দিনই, সলমান খান সার্কাসের স্টান্টম্যান হিসেবে তাঁর লুক প্রকাশ করেছেন। জমকালো সাদা আর সোনালি জ্যাকেট পরা, চোখে রেট্রো চশমার সলমানের সেই লুক দেখে প্যারিস হিল্টনও (Paris Hilton)মনে করেন সলমানের (Salman) মেজাজ আর স্টাইল নিয়ে কোনও কথা হবে না। নিজের পোস্টার শেয়ার করে সলমান লিখেছেন; “জওয়ানি হামারি জানেমন থি!”

 India's Most Wanted: ‘ভারতের ওসামা' আসলে কে? সে কথাই বলছেন অর্জুন কাপুর


জানুয়ারিতে মুক্তি পায় ভারত সিনেমার টিজার। যদিও বিশেষ কিছুই সেই টিজারে প্রকাশ করেননি অভিনেতা। তবে একে একে তাঁর নানা রূপ প্রকাশ্য। এখানে ভারতের টিজার (teaser of Bharat) দেখুন:


ভারতে রয়েছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার এবং নোরা ফাতেহী। সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর এবং প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রি।

এই বছরের ইদে ভক্তদের সিনেমাটি উপহার দিতে চলেছেন সলমাব খান।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement