হোমটিভি

স্বামী হর্ষ লিম্বাছিয়ার বিলাসবহুল গাড়ি প্রসঙ্গে কী বললেন ভারতী? দেখে নিন

হর্ষ লিম্বাছিয়া বিলাসবহুল গাড়ি কেনার পর অনেকেই বলেন স্ত্রী ভারতী তাঁকে উপহার দিয়েছেন

  | June 06, 2018 20:46 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Bharti Singh

স্বামী হর্ষ লিম্বাছিয়ার সঙ্গে ভারতী সিং

Highlights

  • ভারতী এবং হর্ষ একসঙ্গে কমেডি সার্কাসে কাজ করেছেন
  • হর্ষ একজন লেখক এবং প্রযোজনা সংস্থার কর্ণধার
  • গত বছর হর্ষ এবং ভারতী বিয়ে করেন
কমেডিয়ান ভারতী সিং বেশ কিছু গুজবের জবাব দিতে চান। চ্যাট শো জাজবাতে ভারতী সঞ্চালক রাজীব খান্ডেলওয়ালকে তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া বিলাস-বহুল গাড়ি কিনলে কিছু মানুষ বউয়ের টাকা ওড়াচ্ছেন বলে তাঁর সমালোচনা করার প্রসঙ্গে বলেন হর্ষ তাঁর “কঠিন পরিশ্রমের টাকায়” ওই গাড়ি কিনেছেন। তিনি বলেন, “প্রথমে মানুষ বিশ্বাস করেনি হর্ষ নিজের রোজগারে গাড়িটা কিনেছে এবং আমি সাহায্য করিনি। এটা ও নিজের কঠিন পরিশ্রমের টাকায় কিনেছে। ও অবিরামভাবে দিনরাত পরিশ্রম করে আমাকে সুখী রাখার জন্য। আমি সত্যিই আমার স্বামীর জন্য গর্বিত”। আপনি হয়তো জানেন না, হর্ষ একজন লেখক এবং ভারতী কমেডি সার্কাসে থাকাকালীন তাঁর জন্য হর্ষ অনেক স্ক্রিপ্টও লিখেছেন।    
গতবছর হর্ষ এইচ 3 প্রোডাকশনস নামে নিজস্ব প্রযোজনা সংস্থাও খোলেন, যেখানে তিনি ওয়েব সিরিজ, সিনেমা এবং টিভি শো প্রযোজনার কথা ভাবছেন। সংবাদ সংস্থা আইএএনএস কে ভারতী জানিয়েছেন খুব শীঘ্রই তাঁরা এইচ 3 প্রোডাকশনসের একটা প্রজেক্টে একসঙ্গে কাজ করবেন। “আমি ওঁকে পুরোপুরি সমর্থন করবো”, ভারতী আরও জানান। গত বছর ডিসেম্বরে ভারতী আর হর্ষের বিয়ে হয়।
 

2008 সালে দা গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের হাত ধরে ভারতী বিনোদন জগতে পা রাখেন। কমেডি সার্কাস, কমেডি নাইটস বাঁচাও, দা কপিল শর্মা শো সহ আরও বেশ কিছু কমেডি শোতে ভারতী অংশগ্রহণ করেছেন। নাচ বলিয়ে 8 এ হর্ষ এবং ভারতী অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও ইন্ডিয়া’স গট ট্যালেন্ট সিজন 5- সিজন 8 ভারতী সঞ্চালনা করেছেন।  

তাছাড়া ভারতী হিন্দি সিনেমা সনম রে, পাঞ্জাবীতে জ্যাট এন্ড জুলিয়েট 2 এবং কানাড়াতে রাঙ্গান স্টাইল সিনেমায় অভিনয় করেছেন।  
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement