হোমটিভি

Bigg Boss Season 11- গতবারের বিগবসের অন্যতম মুখ আর্শি খান- দেখুন নাচের ভাইরাল ভিডিও

আর্শি খান বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে আসার পরেও তাঁর জনপ্রিয়তার কোনও অভাব নেই। বিদেশে কোনও শো হোক বা কোনও পার্টি, আর্শি তাঁর ভাইরাল ভিডিওর মাধ্যমে দর্শকদের চর্চার মধ্যেই থাকেন। সম্প্রতি একটি নতুন ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে আর্শি কোনও একটি পার্টিতে দারুণ নাচছেন

  | September 11, 2018 23:54 IST (নিউ দিল্লি)
Arshi Khan

আর্শি খান

Highlights

  • আর্শি খানের ভাইরাল ভিডিও
  • দিলবর দিলবর গানে নাচছেন তিনি
  • 'বিট্টি বিজনেস ওয়ালি' সিরিয়ালেও কাজ করছেন আর্শি

ভারতের সবচেয়ে বিতর্কিত টিভি শো 'বিগ সিজন 12’ শীঘ্রই টিভিতে সম্প্রচারিত হবে। ইতিমধ্যেই BB12 এর অংশগ্রহণকারীদের নিয়ে চর্চাও শুরু হয়ে গিয়েছে। বিগবসের সিজন 11তে আর্শি খান, স্বপ্না চৌধুরী, শিল্পা শিণ্ডে, হিনা খান অংশগ্রহণ করেছিলেন। আর্শি খান বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে আসার পরেও তাঁর জনপ্রিয়তার কোনও অভাব নেই। বিদেশে কোনও শো হোক বা কোনও পার্টি, আর্শি তাঁর ভাইরাল ভিডিওর মাধ্যমে দর্শকদের চর্চার মধ্যেই থাকেন। সম্প্রতি একটি নতুন ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে আর্শি কোনও একটি পার্টিতে দারুণ নাচছেন।

দেখুন সেই ভিডিও...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arshi khan (A.K) (@arshikofficial) on


দুই বন্ধুর সঙ্গে আর্শিকে নাচতে দেখা গিয়েছে এই ভিডিওতে। এই বছরই মুক্তি পাওয়া জন আব্রাহামের সিনেমা 'সত্যমেব জয়তে’র (2018) গান ‘দিলবর দিলবরে’ নাচছেন আর্শি। সিনেমায় এই গানে নেচে দর্শকদের সম্মোহিত করে রেখেছিলেন নোরা ফতেহি।

যতদিন আর্শি বিগ বসের ঘরে ছিলেন তাঁকে নিয়ে ঘরের ভিতরে ও বাইরে নানান গল্প গুজব শোনা গিয়েছে। বাড়ির ভিতরে, প্রিয়াঙ্ক শর্মার টার্গেট ছিলেন আর্শি। টিভি অভিনেত্রী হিনা খান তাঁর সম্বন্ধে খারাপ মন্তব্য পর্যন্ত করেছেন। কিন্তু আর্শি কাউকেই পাত্তা দেন নি। বিকাশ গুপ্তের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্কও দৃঢ় হয়। আর্শিকে বক্স ক্রিকেট লীগে (বিসিএল) দেখা গিয়েছে। এছাড়াও, জনপ্রিয় টিভি শো "বিট্টি বিজনেস ওয়ালি"তেও অভিনয় করছেন তিনি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement