হোমটিভি

Bigg Boss 12: মাথায় মুকুট, হাতে গোলাপ- ভজন সম্রাট অনুপ জলোটা গাইছেন বেবি ডলের গান

Bigg Boss 12: বিগ বস বাড়ির অন্য সদস্যরা যেমন, রেশমী, কৃতি আর দীপিকা কক্কর অনুপের গাওয়া গানে নাচছেনও।

  | September 20, 2018 13:26 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12

Bigg Boss 12 এ অনুপ জলোটার (Anup Jalota) জাদু

Highlights

  • সঙ্গী জেসলিনের সঙ্গেই খেলায় যোগ দিয়েছেন অনুপ জলোটা
  • সাবধানী খেলছেন এই জুটি
  • বেবি ডল গানে মাত করছেন অনুপ

'বিগবস 12' (Bigg Boss 12) অনুপ জলোটা যবে থেকে পা রেখেছেন একের পর এক শিরোনাম তৈরি করেছেন। অনুপ জলোটা (Anup Jalota) ও তাঁর সঙ্গী জেসলিন মথারু (Jasleen Matharu) একই সঙ্গে বিগ বসের ঘরে ঢুকেছেন এবং খুব সাবধান হয়েই খেলছেন। অনুপ জলোটা এবং জেসলিনের এখনও অব্দি খেলা 'বিগ বস 12'-এ ভালো ইউএসপি তৈরি করছে। অনুপ এবং জেসলিন একে অপরের সাথে যতখানি সময় কাটাচ্ছেন তেমনই তাঁরা অন্যান্য খেলোয়াড়দের সাথেও সময় কাটাচ্ছেন। এইভাবেই বিগ বসে তাঁরা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। যাইহোক, এই সিজনের প্রথম দিনেই সঞ্চালক সলমান খান জানান, অনুপ জলোটার প্রতি তাঁর শ্রদ্ধা দ্বিগুণ বেড়ে গিয়েছে।

বিগ বসের ঘরে কী এমন হল যাতে কেঁদে ফেললেন অভিনেত্রী দীপিকা?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors TV (@colorstv) on



অনুপ জলোটার একটি ভিডিও তাদের Instagram পেজে শেয়ার করেছে কালার টিভি। যেখানে তিনি রাজা সেজেছেন। বিগ বসের বাড়িতে কোনও একটি কাজের ভিডিও এটি। যদিও এই টাস্কের বিশদ কোনও তথ্য সেখানে নেই। এই ভিডিওতে অনুপ জলোটার মাথায় মুকুট, এবং হাতে গোলাপ ফুল। শুধু তাই নয় ‘গজল সম্রাট’ অনুপ জলোটা সানি লিওনের গান ‘বেবি ডল’ গেয়েছেন।


Bigg Boss 12, Day 2: কেন খেলা ছেড়ে বেরিয়ে যেতে চাইছেন শ্রীশান্ত?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors TV (@colorstv) on


অনুপ জলোটা বেশ মজা নিয়েই এই গানটি গাইছেন, জেসলিন সঙ্গে বসে আছেন। বিগ বস বাড়ির অন্য সদস্যরা যেমন, রেশমী, কৃতি আর দীপিকা কক্কর অনুপের গাওয়া গানে নাচছেনও। এই ভিডিওতে দেখা যাচ্ছে গোটা বাড়িই দারুণ মজা করছে। অনুপ জলোটাও অদ্ভুত সুরে গাইছেন এই গানটি। বিগ বসের ঘরে থমথমে পরিস্থিতি যেমন দেখা যাচ্ছে তেমনই মাঝে মাঝে মজার মুহূর্তও তৈরি করছেন সদস্যরা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement