হোমটিভি

Bigg Boss 12: বিগ বসের ঘরে কী এমন হল যাতে কেঁদে ফেললেন অভিনেত্রী দীপিকা?

Bigg Boss 12: দীপক ঠাকুর 'বর্ডার' সিনেমার আবেগময় একটি গান গাইছিলেন। দীপিকা তাঁকে বারণ করেন যে এমন ইমোশনাল গান না গাইতে।

  | September 20, 2018 13:28 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12

Bigg Boss 12: দীপক ঠাকুরের গান কাদিয়ে দিল দীপিকা কক্করকে

Highlights

  • জমে উঠেছে বিগ বস
  • দীপক ঠাকুর মাত করছেন তাঁর গানে
  • গান শুনে কেঁদে ফেললেন দীপিকা

বিগ বস 12 (Bigg Boss 12) শুরু হয়েছে মারাত্মক আবেগ এবং একে অন্যকে দেখে নেওয়ার লড়াইয়ের মধ্য দিয়েই। বিগ বসের ঘরে কিছু সদস্য সবসময়ই ঝগড়া করার জন্য অজুহাত খোঁজেন। আবার এমন কয়েকজনও রয়েছেন যারা নিজের মতো থাকেন, সকলকে মাতিয়ে রাখেন। এমনই একজন হলেন দীপক ঠাকুর (Deepak Thakur)। বিহারের এই গায়ক বিগ বসের বাড়িতে সকলের জন্যই যেন বিনোদনের ভাণ্ডার। দীপক ঠাকুরের দেশি কথ্য ভাষা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে, শুধু দর্শক নয় ওই বাড়ির বাসিন্দারাও বেশ পছন্দ করেন দীপককে। দীপকের গানের জাদুতে ওই বাড়ির সদস্যদের মন জয় করেছেন তিনি।

 মাথায় মুকুট, হাতে গোলাপ- ভজন সম্রাট অনুপ জলোটা গাইছেন বেবি ডলের গান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Big Boss Season 12 (@big.boss.s12) on



দীপক ঠাকুরের গান শুনে কেঁদেই ফেলেন টেলিভিশন অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। দীপক ঠাকুর 'বর্ডার' সিনেমার আবেগময় একটি গান গাইছিলেন। দীপিকা তাঁকে বারণ করেন যে এমন ইমোশনাল গান না গাইতে। দীপক কিছুক্ষণের জন্য ওই গানটি গান, তারপরেই দেখেন দীপিকা কক্করের চোখে জল চলে এসেছে। তিনি দীপিকাকে বোঝান, তাঁকে শান্ত করার চেষ্টা করেন কিন্তু দীপিকা আরও বেশি কাঁদতে শুরু করেন। তিনি জানান তিনি খুবই নরম মনের মানুষ, এই গান শুনে তাঁর বাড়ির কথা মনে পড়ে যায়।


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Big Boss Season 12 (@big.boss.s12) on


পরে, বাড়ির সকল সদস্যরাই বলেন যে পরিস্থিতি এবার হালকা করা উচিৎ। তখন দীপক ঠাকুর 'ল্যায়লা ও ল্যায়লা' গানটি করেন এবং দীপিকার চোখের জল মুছে দেন। ধীরে ধীরে স্বাভাবিক হয় বিগ বসের ঘরের পরিস্থিতি। দীপক ঠাকুর সত্যিই দেখিয়ে দিলেন যে তাঁর গলায় জাদু আছে। তিনি তাঁর গানে কাঁদাতেও জানেন আবার হাসাতেও জানেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement