হোমটিভি

বিগ বস ১২-তে সেরার শিরোপা পেলেন দীপিকা কাকর

গতকাল রাতে বিগ বস ১২ শেষ হয় এবং দীপিকা কাকর বিজেতা নির্বাচিত হন।

  | December 31, 2018 09:18 IST (নিউ দিল্লি)
Dipika Kakar

বিগ বস ১২-এর ফাইনালে দীপিকা কাকর। (সৌজন্যে টুইটার)

Highlights

  • সেরা দুইয়ের তালিকায় ছিলেন দীপিকা ও শ্রীশান্ত
  • ৩০ লক্ষ টাকা নিয়ে বাড়ি যান দীপিকা
  • দীপক ঠাকুর জেতেন ২০ লক্ষ টাকা

দীপিকা কাকরকে অভিনন্দন। সলমান খানের বিগ বস ১২-তে গতকাল রাতে বিজয়ী ঘোষণা করা হয়। এছাড়াও, দীপিকা ও শ্রীশান্তের সম্পর্ক এর আগে হেডলাইন হলেও সেরার তালিকায় তাঁদের দু'জনকেই দেখা যায়। দীপিকা কাকর শোয়ে বিজয়ীর শিরোপা সহ ট্রফি ও ৩০ লক্ষ টাকা জেতেন। অন্যদিকে শ্রীশান্ত দ্বিতীয় স্থান লাভ করেন। দীপিকা ও শ্রীশান্ত ছাড়াও রোমিল চৌধুরী, করণবীর বোহরা ও দীপক ঠাকুর সেরা ৫-এর তালিকায় ছিলেন। প্রথম তিনজন- দীপিকা, শ্রীশান্ত, দীপককে ২০ লক্ষ টাকা নিয়ে ফাইনাল থেকে বেরিয়ে যাওয়ার সুযোগ দেওয়া হয়, যা দীপক পান।

 

 


গ্র্যান্ড ফিনালেতে সাদরে অভ্যর্থনা জানানো হয় প্রতিযোগীদের। প্রতি বছরের মতোই সলমান খান প্রতিযোগীদের সঙ্গে যোগদান করেন এবং নিজের ছবির গানে পারফর্ম করে সকলকে মুগ্ধ করেন। দীপিকা ও শ্রীশান্তের সঙ্গে পার্টনার ও ক্যারেক্টার ঢিলা গানের ছন্দে পা মেলান সলমান।

 

 

 

 

 

শ্রীশান্ত ও দীপিকা ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা এবং তু যো মিলা গানের সঙ্গে পারফর্ম করেন।

 

এছাড়া, রোমিল চৌধুরী, শ্রীশান্ত, করণবীর খালি বালি গানের সঙ্গে পারফর্ম করেন। সোমি খান ও দীপকও রোম্যান্টিক গানের সঙ্গে পারফর্ম করেন।  

 

 

এছাড়াও শোয়ে উপস্থিত ছিলেন কমেডিয়ান ভারতী। তিনি হাসি ঠাট্টায় সকলকে মাতিয়ে রাখার পাশাপাশি সলমান খানের সঙ্গে দিল দিয়া গল্লা গানে পারফর্ম করেন।

 

 

এছাড়াও ফাইনালে সিম্বার পরিচালক রোহিত শেট্টি ও রিদ্ধিমা পন্ডিত, জ্যাসমিন ভাসিন, আদিত্য নারায়ণ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

এই বছর সেপ্টেম্বর মাসে বিগ বস ১২ শুরু হয় এবং প্রতিযোগীরা ১০৫ দিন বিগ বসের বাড়িতে কাটানোর পর গতকাল সম্পন্ন হয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement