হোমটিভি

Bigg Boss 12: "লিভ ইনে থাকলে সম্পত্তি পাওয়া যায়?" অনুপ বেরিয়ে যেতেই আসল রূপ জেসলিনের

জেসলিন একবার আইনজীবী রোমিল চৌধুরীকে লিভিইন সম্পর্কে থাকার সময় সম্পত্তির ভাগ নিয়ে প্রশ্ন জিজ্ঞেস করেন।

  | October 11, 2018 10:29 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12

Bigg Boss 12: বিগ বসের ঘরে জেসলিন মথারু (Jasleen Matharu) এবং রোমিল চৌধুরী (Romil Choudhary)

Highlights

  • বিগ বস 12 -এ অনুপ ও জেসলিনের বিখ্যাত জুটি
  • সম্পত্তি নিয়ে রোমিলকে প্রশ্ন
  • জেসলিনের আসল রূপ প্রকাশ্যে

বিগ বস 12 ((Bigg Boss 12) -এর সবচেয়ে বিখ্যাত জুটি অনুপ জলোটা এবং জেসলিন মথারু। গত সপ্তাহেই অনুপ ও জেসলিনের বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাওয়ার কথা। যদিও সঞ্চালক সলমান খান তাঁদের দু’জনের একসাথে বেরিয়ে যাওয়া আটকান এবং বলেন যে কোনও একজনকে বেরিয়ে যেতে হবে। অনুপ বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। তারপরেই অনুপের সামনে নানা বিষয় পরিষ্কার হয়ে যেতে থাকে। অনুপের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরেই জেসলিন মথারুর মনোভাব আচরণ সব বদলে যায়। এখন তিনি নিজেকে সিঙ্গল বলে দাবি করছেন। অনুপও সিক্রেট রুমে বসে জেসলিনের আচরণে নিয়মিত নজর রাখছেন।

বিগ বসের ঘরে অনুপ জলোটা এবং জেসলিন মথারুর বিষয়ে আবার এক এমন বিষয় সামনে এসেছে যার সম্পর্কে জানার পরও আপনিও অবশ্যই অবাক হবেন। অনুপকে যেদিন সিক্রেট রুমে পাঠানো হয়, সেই দিনই রাতে দীপক ঠাকুর এবং রোমিল চৌধুরী চুপিসাড়ে নিজেদের মধ্যে কিছু কথা বলেন।

 অনুপ জলোটা বেরিয়ে যাওয়ার সময় জেসলিন তাঁকে আটকানোর কোনও চেষ্টা করেননি দেখে দীপক খুবই বিস্মিত হন। এই সময়ই রোমিল ও দীপকের মধ্যে আরেকটি বিষয় সামনে আসে। জেসলিন একবার আইনজীবী রোমিল চৌধুরীকে লিভিইন সম্পর্কে থাকার সময় সম্পত্তির ভাগ নিয়ে প্রশ্ন জিজ্ঞেস করেন। দীপক যখন এই কথাটির প্রসঙ্গ তোলেন তখন রোমিল তাঁকে থামিয়ে দেন। 



 


এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতেও অনেক প্রশ্ন উঠছে। বিগ বসের দর্শকরা জেসলিন মথারুর আচরণ নিয়ে বেশ বিস্মিত। এখন দেখতে হবে যে, অনুপের আবার ফিরে আসার পর  জেসলিন মথারুর কী প্রতিক্রিয়া হয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement