হোমটিভি

Bigg Boss 12. করণভীর বোহরা আর তীজেয় সিধু কি অংশগ্রহণ করবেন এই শোতে? জেনে নিন উত্তর

16 সেপ্টেম্বর রাত 9 টা থেকে কালার্সে দেখা যাবে বিগ বস 12

  | September 12, 2018 13:47 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Bigg Boss 12

করণভীর বোহরা আর তীজেয় সিধু (সৌজন্যে : ইনস্টাগ্রাম )

Highlights

  • আমি দুই বাচ্চার সাথে খুব সংযুক্ত, ওদের ছেড়ে যাব না- করণ
  • দুই শিশুকে ফেলে তিন মাসের জন্য শোতে যেতে পারব না- তীজেয়
  • ভারতী সিং আর তাঁর স্বামী হর্ষ অংশ নিচ্ছেন

সলমান খানের বহু প্রতীক্ষিত শো বিগ বস 12 (Bigg Boss 12) শুরু হওয়ার মুখে। দু’ সপ্তাহ আগেই গোয়াতে অনুষ্ঠানের সূচনা ঘটিয়েছেন সলমান খান। তবু, এখনও পর্যন্ত কেবল কৌতুকাভিনেত্রী ভারতী সিং (Bharti Singh) ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa) অংশগ্রহণই নিশ্চিত হয়েছে। এইবার বিগ বসের 12 জন অংশীদাররা জুটি হিসেবে ওই বাড়িতে প্রবেশ করবে। ভারতী এবং হর্ষ ছাড়াও, করণভীর বোহরা (Karanvir Bohra) ও তাঁর স্ত্রী তীজেয় সিধু (Teejay Sidhu), শোয়েব ইব্রাহিম এবং দীপিকা কক্করের (Kakar নাম উঠে এসেছে অংশগ্রহণকারী হিসেবে। তবে, করণভীর ও তীজেয় তাদের অংশগ্রহণের খবর অস্বীকার করেছেন। তাঁরা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন যে, নিজেদের দুই যমজ শিশুকে ফেলে অংশগ্রহণ করতে পারবেন না তাঁরা। "আমাদের কাছে অংশগ্রহণের অনুরোধ আসে, এবং এর আগেও এসেছে। আমি নিজেও খুব মন দিয়ে এই শো দেখি। কিন্তু এই মুহূর্তে আমার দুই বাচ্চাদের নিয়ে আমি খুবই ব্যস্ত। আমি ওদের ছেড়ে যেতে পারব না।” জানিয়েছেন করণভীর।

“দুই শিশুরই যত্ন নিতে হয়, ওদের ফেলে তিন মাসের জন্য শোতে যেতে পারব না। ওরা ভীষণই ছোট, নির্ভরশীল। বেলা এবং ভিয়েনা দু’জনেই আমার আর করণের বাবা-মেয়ের সাথে গভীরভাবে যুক্ত। তা সত্ত্বেও নিজের বাবা মাকে না পেলে ওরা থাকতে পারে না।” বলেন তীজেয়। 2016 সালের অক্টোবর মাসে যমজ কন্যা হয় করণ ও তীজেয়র। সন্তানদের নাম বেলা (Bella) ও ভিয়েনা (Viena)।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

mes trois bébés me manquent @bombaysunshine @twinbabydiaries


A post shared by (@karanvirbohra) on


 

"একজন মা হিসেবে আমি এখনই চাই না নিজের কাজ করতে গিয়ে যেন বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে না পারি। হয়তো এখন থেকে আরও 10 বছর পর যখন ওরা বড় হয়ে যাবে তখন বিগ বসে মতো শোতে কাজ করতে পেরে ভালোই লাগবে। আর করণও ওদের সাথে ভীষণ যুক্ত।” তীজেয় জানিয়েছেন।

দীপিকা ও শোয়েবের অংশগ্রহণ এখনও নিশ্চিত নয়, তবে বেশ কয়েকটি রিপোর্টে বলা হচ্ছে যে, গতবার হিনা খানের থেকে দ্বিগুণ টাকার অফার দেওয়া হয়েছে তাঁদের।

16 সেপ্টেম্বর রাত 9 টা থেকে কালার্সে দেখা যাবে বিগ বস 12।

বিগ বস 12- আরও আপডেটের জন্য নজর রাখুন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement