হোমটিভি

Bigg Boss 12: গোয়ায় সলমান খানের দুর্দান্ত পারফর্মেন্সের মধ্যে দিয়ে বিগ বস 12 এর যাত্রা শুরু হল

গোয়ায় বিগ বস 12-এর আনুষ্ঠানিক সূচনা করলেন সলমান খান।

  | September 04, 2018 23:28 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Salman Khan

গোয়াতে বিগ বস 12 লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত হলেন সলমান খান।

Highlights

  • শোনা গেছে সলমান খান নির্মাতাদের গোয়াতে অনুষ্ঠান আয়োজনের অনুরোধ করেন
  • গোয়াতে ভারত ছবির শুটিং করছেন সলমান খান
  • এই মাসের শেষ থেকে বিগ বস 12 সম্প্রচারিত হবে

গোয়াতে বিগ বস 12 লঞ্চ করার ব্যপারে যা আমরা অনুমান করেছিলাম ঘটলও ঠিক তাইই। তারকাখচিত রিয়্যালিটি শোটি আবার শুরু হতে চলেছে তার আনুষ্ঠানিক ঘোষণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান আজ মঙ্গলবার আয়োজিত হল গোয়াতে। অনুষ্ঠানের মধ্যমণি সলমান খানের উপস্থিতিতে আয়োজিত হল অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতে যে চমক অপেক্ষা করছিল সকলের জন্য তার জন্য প্রস্তুত ছিল না কেউই। গোয়ায় আয়োজিত সাংবাদিক সন্মেলনে স্পীড বোটে চেপে দাবাং এন্ট্রি নিলেন সলমান খান। আর তারপর জিনে কে হ্যায় চার দিন (মুঝসে শাদি কারোগি) গানের ছন্দে পা মেলালেন তিনি। একটা দুর্দান্ত পারফর্মেনসের পর সলমান খান আসন্ন সিজনের থিমের সঙ্গে পরিচয় করালেন। “বিগ বস 12-এর একমাত্র ফান্ডা হল অত্যন্ত বৈচিত্র্যপূর্ণ জুটির জন্য যারা অনন্য”, জানালেন সলমান খান।

গোয়াতে আয়োজিত বিগ বস 12 সাংবাদিক সন্মেলনে কী ঘটেছে দেখে নিনঃ

sccuje5o

গোয়াতে বিগ বস 12 লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত হলেন সলমান খান।


tr4pqh68

গোয়াতে বিগ বস 12 লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত হলেন সলমান খান।


 

c6hghqf

বিগ বস12 লঞ্চের অনুষ্ঠানে নিজের ছবির বিখ্যাত গানের সঙ্গে নেচে সকলের মন জয় করলেন সলমান খান।

it5opi3g

বিগ বস 12 এর সাংবাদিক সন্মেলনে সকলের মন জয় করে নিলেন সলমান খান। 

 

ভারতী সিং এবং হর্ষ লিম্বাছিয়া সলমান খানের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন।

 

 

আগেই শোনা গিয়েছিল সলমান খান বিগ বসের নির্মাতাদের অনুরোধ করেছেন শোটা গোয়াতে আয়োজন করার। বর্তমানে আলি আব্বাস জাফরের ভারত ছবির শুটিং উপলক্ষে গোয়াতে রয়েছেন সলমান খান। তবে ইন্টারনেট ভেবেছিল নির্মাতারা হয়তো গোয়ার পরিবর্তে লোনাভালায় অনুষ্ঠানটি আয়োজিত হবে।  

প্রতি বছরের ন্যায় এই বছরেও বিগ বসের বাড়ির কাছেই প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। বাড়িতে ঢোকার আগে দর্শকদের সঙ্গে প্রতিযোগীদের আলাপ করিয়ে দেওয়া হয়। এইদিন মঞ্চে পারফর্ম করেন সলমান খান।

এই বছর বিগ বসের থিম বৈচিত্র্য জুটি। নির্মাতারা তারকা এবং সাধারণ মানুষদের মধ্যে থেকে বিভিন্ন জুটিকে বেছে নিয়েছে। দীপিকা কাক্কার, সুমীর পাস্রিচা তথা পাম্মি আন্টি এবং সুবিহি যোশীকে (স্প্লিটসভিলা 8) তারকাদের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement