হোমটিভি

Bigg Boss 12: দেখা যেতে পারে এই সেলিব্রেটিকে

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বিগ বস নিয়ে বহু খবর শোনা যাচ্ছে।  জড়িয়ে পড়ছে টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় অভিনেত্রীদের নাম

  | September 05, 2018 13:30 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12

Bigg Boss 12 -এ দেখা যেতে পারে পাম্মি আন্টিকে

Highlights

  • सलमान खान करेंगे होस्ट
  • तीन प्रोमो हो चुके हैं रिलीज
  • पम्मी आंटी आ सकते हैं नजर

আবার আসতে চলেছে সেলিব্রেটিদের রিয়ালিটি শো Bigg Boss, এই বছরের সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে 'বিগ বস 12', আর এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব আছে সালমান খানের ওপর। 'বিগ বস' এতটাই জনপ্রিয় যে, সেলিব্রেটিরাও সারা বছর ধরে এর অপেক্ষায় বসে থাকে। তামিল, তেলেগু, মারাঠি এবং মালায়লোম ভাষাতেও দেখা যাচ্ছে বিগ বস। সেখানেও এর জনপ্রিয়তা এতটুকু ক্ষুণ্ণ হয়নি।  কমল হাসান ও নানীর মতো স্টাররা এর সঞ্চালনা করছেন। 'বিগ বস 12' নিয়েও বহু সেলিব্রেটিদের নাম সামনে আসছে।  'বিগ বস ১২' -এর  প্রমো এসে গেছে, তা নিয়েও সামনে আসছে বহু বিচিত্র কথা। 

 


 
 
বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বিগ বস নিয়ে বহু খবর শোনা যাচ্ছে।  জড়িয়ে পড়ছে টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় অভিনেত্রীদের নাম তাদের মধ্যে একজন হলেন পাম্মি আন্টি। এখানে দেখতে পাবেন পাম্মি আন্টির 'হট' লুক। সুমের পশ্ৰীচা পাম্মি আন্টি হিসাবে খুবই জনপ্রিয়তা লাভ করেছেন।  যদি বিগ বসের ঘরে তাকে দেখা যায় তাহলে তার অনুরাগীরা যে যথেষ্ট খুশি হবেন তাতে কোনো সন্দেহ নেই।   


 


 

A post shared by(@scarlettmrose) on



 
সূত্র থেকে প্রাপ্ত খবর অনুসারে 'বিগ বস 11' -এর প্রতিযোগী প্রিয়াঙ্ক শর্মার প্রাক্তন বান্ধবী দিব্যা অগ্রবালকেও এইবার বিগ বসের ঘরে দেখা যেতে পারে। কিছু দিন আগে তিনি এই শো-তে আসার ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন। কিন্তু মিডিয়া রিপোর্ট অনুসারে এইবার বিগ বসের ঘরে দেখা যাবে দিব্যাকে। মনে হচ্ছে প্রিয়াঙ্ক এবং তার বান্ধবীকে নিয়ে এবার বেশ জোরদার খবর পাওয়া যাবে বিগ বসের ঘর থেকে।    

 


भोजपुरी एक्टर खेसारी लाल यादव को मिलीं 4 हसीनाएं, अब 'बलमजी' किसे बोलेंगे 'लव यू'- देखें Video

यही नहीं, खबरों में टीवी एक्ट्रेस विभा छिब्बर का नाम भी चल रहा है. विभा कई टीवी सीरियल्स में सास का किरदार निभा चुकी हैं, और सीरियल में अपने कड़क तेवरों की वजह से सुर्खियों में भी रही हैं. 'इश्कबाज' की फैजा यानी सृष्टि रोडे भी बिग बॉस में अपने तेवर दिखा सकती हैं. इस तरह ज्यों-ज्यों बिग बॉस 12 के शुरू होने के दिन करीब आ रही हैं, घर के सदस्यों के नामों को लेकर कयासों का दौर भी बढ़ गया है. 

 ...और भी हैं बॉलीवुड से जुड़ी ढेरों ख़बरें...


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement