হোমটিভি

Bigg Boss 12: অনুপ বেরিয়ে যাওয়ার পর শিবাশিসের সাথে সময় কাটাচ্ছেন সিঙ্গল জেসলিন?

Bigg Boss 12- রুমি জেসলিনকে জিজ্ঞেস করে, 'তুমি কি এখন সিঙ্গল?' জেসলিন উত্তর দেন, 'হ্যাঁ' এবং তারপর জোরে হাসতে থেকেন।

  | October 08, 2018 15:19 IST (নিউ দিল্লি)
Bigg Boss 12 Salman Khan

Bigg Boss 12: অনুপ জলোটা আর জেসলিন মথারুর কেমিস্ট্রি

Highlights

  • বদলে গেল জেসলিনের রঙ
  • হতবাক অনুপ জলোটা
  • জেসলিন জানাচ্ছেন তিনি এখন সিঙ্গল

Bigg Boss 12 -অনুপ ও জেসলিন- বিগবসের সবচেয়ে সফল জুটি ভেঙে গেল! এই সপ্তাহেই ‘উইকেন্ড কা ভার’ এ স্নচালক সলমান খান জানান, জনসাধারণের সর্বনিম্ন ভোট পেয়েছেন অনুপ জলোটা ও জেসলিন মথারুর জুটিই। তিনি আরও জানান, এই দু’জনের মধ্যে যে কোনও একজন শোতে থাকতে পারবেন অন্যজনকে বেরিয়ে যেতে হবে। এই কথার পরে অনুপ জলোটা শো ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু জেসলিন কিছু বলেন না। না তো জেসলিন সামান্যতম কান্নাকাটি করেন। করণভীর বোহরা বরং কাঁদতে শুরু করেন! কিন্তু অনুপ বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে সিক্রেট রুমে পৌঁছে যান। সেই রুম থেকে বসে তিনি জেসলিনের আসল চেহারা দেখতে পান।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bigg Boss 12 (@bigbosskhabri) on


বিগ বসের গোপন কক্ষে বসে অনুপ জলোটা ঘরের ভেতরের সব কিছুই স্পষ্ট দেখতে পান। জেসলিনের আচরণ তাঁর মন ভাঙতে শুরু করে। জেসলিন শিবাশিসের সাথে বেশিই ঘনিষ্ঠ হয়ে পড়ে, শিবাশিসও তাঁকে নিজের অ্যাবস দেখান, জেসলিনও নিজের পোশাক নিয়ে কথা বলেন, কীভাবে পোশাক নিয়ে তিনি ‘স্ট্রেস’ অনুভব করেছিলেন। এসব দেখে, অনুপ জলোটা বলেন, জেসলিন আমার জন্যও একটু ‘স্ট্রেস’ নিতে পারত!


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Moviez Adda (@moviezadda) on



অনুপ জলোটার মন ভাঙার জন্য আরও একটা বিষয় অপেক্ষা করেছিল। এরপর, জেসলিনকে শিবাশিসের সঙ্গে একই প্লেট থেকে খেতে দেখা যায়। তাঁরা খেতে খেতে গল্পও করছিলেন। শুধু তাই নয়, রুমি জেসলিনকে জিজ্ঞেস করে, 'তুমি কি এখন সিঙ্গল?' জেসলিন উত্তর দেন, 'হ্যাঁ' এবং তারপর জোরে হাসতে থেকেন। অনুপ জলোটা বলছেন যে এই ধরনের ঘটনা তাঁর কাছে ‘শক’! তাঁর মন ভেঙে গিয়েছে। 'বিগ বিস 12' এর এই পর্ব অনুপের জন্য বেশ চোখ খুলে দেবার মতোই। যদিও, সলমান খানও কিছুদিন আগেই জানিয়েছিলেন অনুপ ও জেসলিনের জুটিই সবচেয়ে আকর্ষণীয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement