হোমটিভি

লোনাভালাতে আর নয়, বাড়ি বদল করছে ‘বিগ বস’

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’ (Bigg Boss)-এর পরের মরসুম সম্ভবত অন্য কোনও জায়গায় শুটিং করা হবে বলে জানিয়েছে সংবাদ সংস্থা আইএএনএস। একমাত্র পঞ্চম সিজন ছাড়া বাকি সব ক'টি সিজনের শুটিং হয়েছিল মুম্বইয়ের লোনাভালায়।

  | April 06, 2019 17:58 IST (নিউ দিল্লি)
Bigg Boss 13

বিগ বসের সেটে সলমন

Highlights

  • শুধুমাত্র পঞ্চম সিজন ছাড়া বাকি সিজনের শুটিং হয়েছে লোনাভালায়
  • পঞ্চম সিজনের শুটিং হয়েছিল গুজরাটের কাজরাটে
  • প্রতি বছর থিম অনুযায়ী নতুন সেট তৈরি হয়

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস' (Bigg Boss)-এর পরের মরসুম সম্ভবত অন্য কোনও জায়গায় শুটিং করা হবে বলে জানিয়েছে সংবাদ সংস্থা আইএএনএস। একমাত্র পঞ্চম সিজন ছাড়া বাকি সব ক'টি সিজনের শুটিং হয়েছিল মুম্বইয়ের লোনাভালায়। পঞ্চম সিজনটি সলমন খান এবং সঞ্জয় দত্ত মিলে গুজরাটের সঞ্চালনা করেছিলেন। এ ছাড়া বিগ বস নির্মাতারা বাকি সবগুলো লোনাভালাতেই শুটিং করেছেন। চিত্রনির্মাতা উমঙ্গ কুমার ও তার স্ত্রী ভনিতাকে দায়িত্ব দেওয়া হয়েছে সেট ডিজাইন করার। আইএনএস-কে সিনে স্পিকসের তরফে জানানো হয়েছে লোনাভালা থেকে বিগ বসের বাড়ি অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। বিগ বসের প্রতিযোগীদের প্রত্যেক বার প্রচন্ড বিলাসবহুল বাড়িতে রাখা হয়। এ বারের বাড়িটি নাকি হতে চলেছে আরও বেশি রকমের বিলাসবহুল এবং নানা থিমে পূর্ণ।

দেখেছি বিজেপিতে গণতন্ত্র বদলে কীভাবে একনায়কতন্ত্র এল: শত্রুঘ্ন সিনহা

বিগ বসের বাড়ির চারপাশে থাকে বিরাট উঁচু দেওয়াল। ভিতরে থাকে জিমনাসিয়াম-সহ প্রায় সব রকম সুযোগ-সুবিধা।


hir2rvl8

১২ তম সিজনের বাড়ি


e7mapdt8

১২ তম সিজনের বাড়ি

tq3nr19o

১২ তম সিজনের বাড়ি

ডাচ শো ‘বিগ ব্রাদার'-এর থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হয়েছিল বিগ বস শো। এর চতুর্থ সিজন থেকে শুরু করে শেষ ১২ তম সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে সলমন খানকে। প্রথম তিনটি সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল আরশাদ ওয়ারসি, শিল্পা শেঠি এবং অমিতাভ বচ্চনকে।

ওটসের ইডলি? শিল্পা শেঠির মতো অন্য ইডলিকে করুন পুষ্টিতে অনন্য

এই শোতে বিভিন্ন সেলিব্রিটিদের আহ্বান জানানো হয় বিগ বসের বাড়িতে থাকার জন্য। বিগ বসের বাড়িতে থাকাকালীন বাইরে পৃথিবীর সঙ্গে তাদের কোনও রকম সংযোগ থাকে না। বাড়ির সদস্যদের নানা রকম টাস্ক দেওয়া হয়। এবং সেই সব কিছুর ভিত্তিতেই শেষ পর্যন্ত এক জনকে বিজয়ী নির্বাচন করা হয়। ১০ নম্বর সিজন থেকে বিগ বস একজন করে নন সেলিব্রিটি সদস্যকে বাড়িতে রাখার নিয়ম চালু করেছে।

তা হলে ১৩ তম সিজনের জন্য কোমর বেঁধে তৈরি তো!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement