হোমহলিউড

পারফর্ম্যান্স চলাকালীনই প্রিয়াঙ্কা চোপড়ার ঠোঁট ছুঁয়ে গেল নিক জোনাসের ঠোঁট

পারফরম্যান্স চলাকালীন নিক জোনাস তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছে দর্শকাসনে চলে আসেন এবং উভয়ে ঠোঁটে ঠোঁট রেখে খানিক ভালোবাসা বিনিময় করে নেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। জোনাস ভাইদের মঞ্চে পারফর্ম চলাকালীন তাদের লেডি-লাভ অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েলকে দর্শকাসন থেকে চিয়ার আপ করতে দেখা গিয়েছে।

  | May 02, 2019 16:46 IST (নিউ দিল্লি)
Billboard Music Awards 2019

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে নিক ও প্রিয়াঙ্কা

Highlights

  • বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে নিক প্রিয়াঙ্কা একসঙ্গেই গিয়েছি‌লেন
  • পারফর্ম্যান্স চলাকালীন তারা পরস্পরকে চুম্বন করেন
  • অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লাইভ পারফর্ম করেছেন জোনাস ব্রাদার্স

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের জীবনে রোমান্সের শেষ নেই। যে কোনও অনুষ্ঠানে তাদের একটি উষ্ণ ছবি ভক্তদের উদ্দেশ্যে থাকবেই। উদাহরণস্বরূপ দেখা যেতে পারে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডকে, যা অনুষ্ঠিত হয়েছে বুধবার রাতে (ভারতীয় সময় অনুযায়ী বৃহস্পতিবার সকালে) লাস ভেগাসে। সেখানেই পারফরম্যান্স চলাকালীন নিক জোনাস তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছে দর্শকাসনে চলে আসেন এবং উভয়ে ঠোঁটে ঠোঁট রেখে খানিক ভালোবাসা বিনিময় করে নেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। জোনাস ভাইদের মঞ্চে পারফর্ম চলাকালীন তাদের লেডি-লাভ অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েলকে দর্শকাসন থেকে চিয়ার আপ করতে দেখা গিয়েছে। জোনাস ভাইয়েরা তখন মঞ্চে গাইছেন ‘কেক বাই দ্যা ওসিয়ান'। নিক এবং প্রিয়াঙ্কার হঠাৎ এই চুম্বনের ঘটনাটি এতটাই পার্ফেক্ট ছিল যে প্রিয়াঙ্কার আর হাসি থামছিল না। টুইটারেও সেই ভিডিও ইতিমধ্যেই অজস্র বার শেয়ার হয়ে গিয়েছে।

আয়ুষ্মাণ খুরানা জন্মদিনেই পেয়েছিলেন জীবনের চরম দুঃসংবাদ, কী জানেন



নিক প্রিয়াঙ্কার ভালোবাসার বহিঃপ্রকাশ দেখে নেটিজেনরা মুগ্ধ। একজন লিখেছেন, ‘‘এত মিষ্টি যে মরে যেতে ইচ্ছা করছে।'' আর একজন লিখেছেন নিক প্রিয়াঙ্কার চুম্বন দৃশ্য ভুলতে পারছি না। আর এক টুইটার ব্যবহারকারীর মন্তব্য, ‘‘জোনাস ব্রাদার্সের পারফর্ম্যান্সের সময় নিক প্রিয়াঙ্কার চুম্বন সত্যি বুঝিয়ে দিল ভালোবাসা কেমন হওয়া উচিত?'' এমন মন্তব্যও এসেছে যে নিক প্রিয়াঙ্কার চুম্বন দৃশ্যের মতো বিশুদ্ধ দৃশ্য আগে চোখে পড়েনি।

সুইমিং পুলে কী করছেন তিন টেলিভিশন অভিনেত্রী!













তবে নিক এবং প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু নতুন ছবি ইতিমধ্যেই চলে এসেছে সেগুলো আবার মিস করেননি তো?


...

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



The Jonai in Vegas.

A post shared by Nick Jonas (@nickjonas) on


প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের রেড কার্পেটে একসঙ্গে পা মিলিয়েছেন। প্রিয়াঙ্কা সেখানে পড়ে ছিলেন জহির মুরাদের একটি গাউন, যা পরে থাকে হীরের মতো ঝকঝকে দেখাচ্ছিলো। নিক পড়েছিলেন একটি কো-অর্ডিনেটেড স্যুট সেট।

q8g227ho

প্রিয়াঙ্কাকে টিফানি গার্ল বললেও অতিশয়োক্তি হয় না।



জো জোনাস এর বাগদত্তা সোফি টার্নার এসেছিলেন একটি মেটালিক রোম্পার পরে। তার সঙ্গে ছিলেন সেই রাতের কো প্রেজেন্টার তাই শেরীডন।

63crhivo

কেভিন জোনাস এবং তার স্ত্রী ড্যানিয়েলও মিষ্টি আদুরে ছবি পোস্ট করেছেন রেড কার্পেট থেকে।

ndida2vg

আর বিবিএমএ-এর মঞ্চে জোনাস ভাইরা কেমন আগুন জ্বালা পারফর্ম করেছিলেন তার এক ঝলক দেখে নিন এখানে।

ehp79q9o

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস গত বছর ডিসেম্বর মাসে বিয়ে করেছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement